গোপালগঞ্জে দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা, এসআইসহ নিহত ৪

  যুগান্তর রিপোর্ট ২১ সেপ্টেম্বর ২০১৯, ০৮:২৫:৩৮ | অনলাইন সংস্করণ

গোপালগঞ্জে নিহতদের উদ্ধার করছেন ফায়ার সার্ভিসের কর্মীরা। ছবি: যুগান্তর

গোপালগঞ্জ সদর উপজেলায় দাঁড়িয়ে থাকা ট্রাকে যাত্রীবাহী বাসের ধাক্কায় পুলিশের উপপরিদর্শকসহ (এসআই) চারজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত ১২ জন।

শনিবার ভোর ৪টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে উপজেলার শোনাশুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গোপালগঞ্জ পুলিশলাইনের উপপরিদর্শক আবদুর রশিদ, নাজিরপুরের নারায়ণ হাওলাদারের ছেলে বিজন হাওলাদার (২৫), ওই বাসচালকের সহকারী রাসেল (২৪) এবং যশোরথ মণ্ডলের ছেলে কমল মণ্ডল (২৫)। আবদুর রশিদ ছাড়া অন্যদের বাড়ি পিরোজপুর জেলার নাজিরপুর এলাকায়।

গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মো. জানে আলম জানান, ইমাদ পরিবহনের যাত্রীবাহী বাসটি (ঢাকা মেট্রো-ব-১৫-৩৮৫৫) ঢাকা থেকে পিরোজপুরের নাজিরপুর যাচ্ছিল।

ভোর ৪টার দিকে উপজেলার শোনাশুর নামক স্থানে পণ্যবাহী একটি দাঁড়িয়ে থাকা ট্রাকের (ঢাকা মেট্রো-ট-২০-৭০৮৪) পেছনে এসে সজোরে ধাক্কা দেয় বাসটি। এতে ঘটনাস্থলেই বাসের তিন যাত্রী নিহত হন এবং আহত হন ১৩ জন। পরে হাসপাতালে নেয়ার পর আরও একজনের মৃত্যু হয়।

অন্যদের গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত