কাভার্ডভ্যানের ধাক্কায় কটিয়াদীর যুবদল সভাপতি নিহত

  কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি ২১ সেপ্টেম্বর ২০১৯, ১১:৫৭ | অনলাইন সংস্করণ

যুবদল নেতা হাবিবুর রহমান রাসেল।
যুবদল নেতা হাবিবুর রহমান রাসেল। ছবি: যুগান্তর

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী যুবদলের সভাপতি হাবিবুর রহমান রাসেল (৩৮) নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তার স্ত্রী সৌরভী আক্তার।

শনিবার সকাল সোয়া ৯টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কে কটিয়াদী উপজেলাধীন বানিয়াগ্রাম বাসস্ট্যান্ডের উত্তর পাশে মোবাইল টাওয়ারসংলগ্ন রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রাসেল কটিয়াদী পৌরসভার ভোগপাড়া মহল্লার মো. আবদুল গফুরের ছেলে। তিনি কটিয়াদী সাব-রেজিস্ট্রারের কার্যালয়ে দলিললেখক হিসাবে নিয়োজিত ছিলেন। তার স্ত্রী আহত সৌরভী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

কটিয়াদী হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মো. জহিরুল ইসলাম যুগান্তরকে জানান, হাবিবুর রহমান সকালে কিশোরগঞ্জ জেলা সদরের বাসা থেকে তার স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে উপজেলাধীন ঘাগৈর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে যাচ্ছিলেন।

পথে ওই এলাকায় একটি কাভার্ডভ্যান তাদের মোটরসাইকেলকে চাপা দেয়। এতে তারা দুজনই আহত হন।

চিকিৎসার জন্য কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে রাসেল মারা যান। তার স্ত্রী সৌরভী আক্তারকে গুরুতর অবস্থায় বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কটিয়াদী সাব-রেজিস্ট্রার কার্যালয়ের দলিললেখক সমিতির সভাপতি মো. কুতুবউদ্দিন জানান, রাসেল তার দুই ছেলেমেয়ে হাফেজিয়া মাদ্রাসায় পড়ালেখা করার জন্য কিশোরগঞ্জ শহরে বাসা ভাড়া নিয়ে থাকতেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×