ফেনীতে গৃহবধূকে নিপীড়নে এএসআই প্রত্যাহার

  ফেনী প্রতিনিধি ২১ সেপ্টেম্বর ২০১৯, ১৩:৪৬ | অনলাইন সংস্করণ

ফেনীতে গৃহবধূকে নিপীড়নে এএসআই প্রত্যাহার
ছবি: যুগান্তর

সোনাগাজীতে এক গৃহবধূকে নিপীড়নের ঘটনায় জড়িত থাকার অভিযোগে সোনাগাজী মডেল থানার এএসআই সুজন কুমার দাসকে থানা থেকে প্রত্যাহার করা হয়েছে। শুক্রবার রাতে তাকে প্রত্যাহার করে নেয় কর্তৃপক্ষ।

সোনাগাজী মডেল থানার ওসি মঈন উদ্দিন আহমেদ জানান, এএসআই সুজনকে থানা থেকে প্রত্যাহার করে পুলিশলাইনে সংযুক্ত করা হয়েছে। তবে তাকে ওই নারীর জমিসংক্রান্ত অভিযোগ তদন্তে দায়িত্বে অবহেলার কারণে প্রত্যাহার করা হয়।

গত বৃহস্পতিবার ফেনীর জ্যেষ্ঠ বিচারিক হাকিম তানিয়া ইসলামের আদালতে ২২ ধারায় জবানবন্দি প্রদানকালে ওই গৃহবধূ পুলিশ কর্মকর্তা সুজন দাস তাকে দুবার নিপীড়ন করেছেন বলে আদালতকে জানায়।

সোনাগাজী সার্কেলের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. সাইকুল আহমেদ ভূঁইয়া জানান, বিষয়টি চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি অফিসের অপরাধ বিভাগের। পুলিশ সুপার হাসান মাহমুদ সেটি তদন্ত করছেন।

সূত্র জানায়, ওই নারী গত ১০ সেপ্টেম্বর জমিসংক্রান্ত বিষয় নিয়ে প্রতিপক্ষের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দেন। এএসআই সুজন কুমার দাস অভিযোগটি তদন্ত না করে তার কাছে টাকা চেয়েছেন।

রোববার বিকালে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলার শিকার হয়ে থানায় মামলা করতে এসে আরেক নারী প্রতারক রহিমার খপ্পরে পড়ে দুদফা গণধর্ষণের শিকার হন ওই নারী।

এ ঘটনায় তিনি নিজে বাদী হয়ে বুধবার সঞ্জু সিকদার, আফলাছ ও নারী প্রতারক রহিমা বেগমের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও তিনজনকে আসামি করে থানায় মামলা করেন।

মামলার তদন্ত কর্মকর্তা ও সোনাগাজী মডেল থানার ওসি (তদন্ত) মো. খালেদ হোসেন বলেন, এ ঘটনায় সঞ্জু সিকদার ও রহিমাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আদালতের একটি সূত্র জানায়, ২২ ধারায় জবানবন্দি প্রদান করার সময় ওই নারীকে কিছুটা মানসিক ভারসাম্যহীন বলে মনে হয়েছে। ফলে তিনি অনেক অসংলগ্ন কথাবার্তা বলেছেন। এ ছাড়া উপস্থিত পুলিশ সদস্যসহ অনেকের সঙ্গে খুব খারাপ আচরণ করেছে।

এ বিষয়ে কথা বলতে অভিযুক্ত এএসআই সুজন কুমার দাসের মোবাইল ফোনে একাধিকবার চেষ্টা করেও সংযোগ পাওয়া যায়নি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×