‘এক মাস সময় দেয়া হলো ভালো হয়ে যান’

  গৌরনদী (বরিশাল) প্রতিনিধি ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ২১:২৩ | অনলাইন সংস্করণ

দুর্নীতি দমন কমিশনের (দুদক) কমিশনার ড. নাসির উদ্দিন আহমেদ

দুর্নীতি দমন কমিশনের (দুদক) কমিশনার ড. নাসির উদ্দিন আহমেদ বলেছেন, দেশকে দুর্নীতিমুক্ত করতে না পারলে সোনার বাংলাদেশ গড়ে তোলা সম্ভব হবে না। তাই দুর্নীতির বিরুদ্ধে সবাই সোচ্ছার হোন।

দুর্নীতিবাজ সরকারি কর্মকর্তা-কর্মচারীদের উদ্দেশে হুশিয়ারি উচ্চারণ করে তিনি বলেন, দুর্নীতি করবেন চাকরি হারাবেন, জেলে যাবেন। তাই এক মাস সময় দেয়া হলো ভালো হয়ে যান। নইলে রেহাই পাবেন না।

দেশপ্রেমের শপথ নিন, দুর্নীতিকে বিদায় দিন এ স্লোগানকে ধারণ করে মঙ্গলবার সকালে বরিশালের গৌরনদীতে দুদকের গণশুনানিতে প্রধান অতিথির বক্তব্যে ড. নাসির উদ্দিন আহমেদ এসব কথা বলেন।

দুর্নীতি দমন কমিশনের উদ্যোগে ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহযোগিতায় সকালে উপজেলা চত্বরে দুর্নীতিবিরোধী র‌্যালি ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। র‌্যালি ও মানববন্ধন শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রতিরোধ কমিটির সভাপতি খন্দকার শাহেআলম মঞ্জুর সভাপতিত্বে গণশুনানি অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আবুল কালাম তালুকদারের সঞ্চালনায় গণশুনানিতে গৌরনদীর ভূমি অফিস, সেটেলমেন্ট অফিস, সাবরেজিস্ট্রি অফিস, বিদ্যুৎ অফিস, হাসপাতাল, হিসাবরক্ষণ অফিস, পিআইও অফিস, সমাজসেবা অফিস, সমবায় অফিস, যুব উন্নয়ন অফিস, প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা অফিসের অসাধু কর্মকর্তা-কর্মচারীদের অনিয়ম ও দুর্নীতির কারণে হয়রানির শিকার জনসাধারণের অভিযোগের ভিত্তিতে ১১টি অফিসের অনিয়ম ও দুর্নীতির বিষয় নিয়ে গণশুনানি অনুষ্ঠিত হয়েছে।

দুপুরে ২য় পর্বে উপজেলা নির্বাহী কর্মকর্তা খালেদা নাছরিনের সভাপতিত্বে আলোচনা সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আবুল কালাম তালুকদার, অতিরিক্ত জেলা পুলিশ সুপার মফিজুল ইসলাম, পৌর মেয়র মো. হারিছুর রহমান, দুর্নীতি দমন কমিশনের বরিশাল বিভাগের পরিচালক মো. আবু সাঈদ, প্রধান কার্যালয়ের পরিচালক মো. মনিরুজামান, উপপরিচালক এবিএম আবদুস সবুর, গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচএম জয়নাল আবেদীন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সাহিদা আক্তার, গৌরনদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. গিয়াস উদ্দিন মিয়া, গৌরনদী প্রেসক্লাবের সাবেক সভাপতি আসাদুজ্জামান রিপন, দুদকের উপসহকারী পরিচালক রনজিৎ কুমার কমর্কার, গৌরনদী উপজেলা প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মো. জামালউদ্দিন, সদস্য রাজারাম সাহা, মামুন মিয়া প্রমুখ বক্তব্য দেন।

অনুষ্ঠানে এলাকার জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতারা, সাংবাদিক, শিক্ষক, সরকারি কর্মকর্তাসহ নানা পেশার মানুষ উপস্থিত ছিলেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×