‘অফিসে আসার সঙ্গে সঙ্গে তোকে মেরে ফেলা হবে’

  ফতুল্লা প্রতিনিধি ২১ সেপ্টেম্বর ২০১৯, ১৯:১২ | অনলাইন সংস্করণ

হত্যার হুমকি
হত্যার হুমকি। প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ জাকির হোসাইনকে হত্যার হুমকি দেয়ার অভিযোগে দুই জনের বিরুদ্ধে জিডি দায়ের করা হয়েছে।

শনিবার দুপুরে ফতুল্লা মডেল থানায় নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজলসহ সালাউদ্দিন নামে আরও একজনের বিরুদ্ধে ওই জিডি দায়ের করা হয়।

একই সঙ্গে জিডির কপি তিনি ঢাকা রেঞ্জের ডিআইজি, নারায়ণগঞ্জ জেলা প্রশাসক, নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার এবং গণপূর্ত বিভাগে অনুলিপি প্রদান করেন।

প্রকৌশলী জাকির হোসাইন জিডিতে উল্লেখ করেন, রফিক কন্সট্রাকশন কোম্পানিকে একটি কাজ পাস করে না দেয়ায় গত বুধবার সকালে খালেদ হায়দার খান কাজল প্রথমে মোবাইল ফোনে হুমকি দিয়ে বলেন, ‘তুই কখন অফিসে আসবি, আসার সঙ্গে সঙ্গে তোকে মেরে ফেলা হবে।’ পাশাপাশি অকথ্য ভাষায় গালাগালি করেন।

তিনি আরও জানান, একই দিন দুপুর আড়াইটার দিকে খালেদ হায়দার খান কাজল তার সঙ্গে করে সালাউদ্দিন নামে আরেক ব্যক্তিকে সঙ্গে নিয়ে নারায়ণগঞ্জ গণপূর্ত অধিদফতরে এসে উপস্থিত হন। এরপর পিএ ইমরানের মোবাইল ফোন থেকে প্রকৌশলী মোহাম্মদ জাকির হোসাইনকে কল করান এবং অফিসে আসার জন্য চাপ সৃষ্টি করেন।

এরপর অন্য কর্মচারীদের সামনে ফোনে প্রকৌশলী মোহাম্মদ জাকির হোসাইনকে গালাগালি করে বলেন, ‘তোকে যেখানে পাবো সেখানে পিটিয়ে হত্যা করবো এবং ঢাকার বাসাসহ গ্রামের বাড়িতে হামলা করা হবে’ বলে হুমকি দেয়। একই সঙ্গে অফিসের স্টাফদের মারধর ও হুমকি প্রদান করেন কাজল।

অভিযোগের বিষয়ে জানতে নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজলের মোবাইলে একাধিকবার ফোন করে তাকে পাওয়া যায়নি। এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, জিডি গ্রহণ করা হয়েছে এবং তদন্ত চলছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×