এবার চট্টগ্রামের ৩ ক্লাবে র‌্যাবের অভিযান

  চট্টগ্রাম ব্যুরো ২১ সেপ্টেম্বর ২০১৯, ২০:৫৩ | অনলাইন সংস্করণ

র‌্যাবের অভিযান
র‌্যাবের অভিযান। ছবি: যুগান্তর

চট্টগ্রামে তিনটি ক্লাবে একযোগে অভিযান চালিয়েছে র‌্যাব। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হওয়া এ অভিযান রাত ৮টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত চলছিল।

এসব ক্লাব থেকে তাস, জুয়ার বোর্ডসহ বিভিন্ন সামগ্রী জব্দ করা হয়। নগরীর সদরঘাটে অবস্থিত মোহামেডান স্পোর্টিং ক্লাব, আইসফ্যাক্টরি রোডে অবস্থিত মুক্তিযোদ্ধা ক্রীড়াচক্র ক্লাব এবং হালিশহরে অবস্থিত আবাহনী ক্লাবে এ অভিযান পরিচালনা করে র‌্যাবের তিনটি বিশেষ টিম।

তবে এসব অভিযানে কাউকে আটক বা গ্রেফতার করা যায়নি। অভিযান টের পেয়ে টেবিলে জুয়ারসামগ্রী ফেলেই জুয়াড়িরা সরে পড়েছে বলে ধারণা করা হচ্ছে। প্রতিটি ক্লাবে প্রতি রাতে জুয়ায় লাখ লাখ টাকা লেনদেন হয় বলে প্রাথমিকভাবে জানতে পেরেছে র‌্যাব।

র‌্যাবের এএসপি তারেক আজিজ সদরঘাটে অবস্থিত মোহামেডান স্পোর্টিং ক্লাবে অভিযানস্থলে যুগান্তরকে বলেন, আমাদের তিনটি টিম একযোগে অভিযান শুরু করে। রমরমা জুয়া চলে এমন তিন ক্লাবেই অভিযান চলছে। অভিযানে জুয়ারসামগ্রী পাওয়া গেছে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে জুয়াড়িরা আগেভাগেই সরে পড়েছে বলে ধারণা করছি।

র‌্যাব সূত্র জানায়, এসব ক্লাব কারা চালায়, ক্লাবে জুয়ার বৈধতা আছে কিনা, প্রতিটি ক্লাবে জুয়া খেলায় কি পরিমাণ লেনদেন হয়- সে সব বিষয়ে খোঁজ-খবর নিয়ে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

শনিবার রাতের অভিযানে আইসফ্যাক্টরি রোডে মুক্তিযোদ্ধা ক্রীড়াচক্র ক্লাবে ১২ লাখ টাকা লেনদেনের তথ্য পায় র‌্যাব। এই ক্লাবে কিরিচ জাতীয় দুটি ধারালো অস্ত্রও পাওয়া যায়।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×