বন্দরে দেশীয় অস্ত্রসহ দুই ডাকাত আটক

  বন্দর (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ২৭ ফেব্রুয়ারি ২০১৮, ২২:৩৭ | অনলাইন সংস্করণ

আটক

দিনদুপুরে ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ দুই ডাকাতকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র, ডাকাতি কাজে ব্যবহৃত গ্যাস কাটার মেশিন, তালা কাটার মেশিনসহ বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

মঙ্গলবার বিকালে বন্দরের ধামগড় ইউনিয়নের তালতলা বিল থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন,বন্দরের রামনগর এলাকার কালু মিয়ার ছেলে ডাকাত সর্দার স্বপন (৩৩) ও বন্দরের মালামত এলাকার আব্দুল জাব্বারের ছেলে শান্ত (২০)।

পুলিশ জানায়, তালতলা বন্দর উপজেলার ধামগড় , মদনপুর এবং মুছাপুর ইউনিয়নের ক্রাইম জোন হিসেবে পরিচিত। ৩টি ইউনিয়নে এই স্থানটিতে প্রায় সময় ডাকাতি সংঘটিত হয়। মঙ্গলবার দিনের বেলায় ডাকাতরা এখানে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এমন খবরে ধামগড় পুলিশ পরিদর্শক কুতুবে আলম এবং এএসআই লুৎফর সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে দুই ডাকাতকে আটক করে। বাকি ডাকাতরা পালিয়ে যেতে সক্ষম হয়।

এ ব্যাপারে বন্দর থানা ওসি শাহিন মণ্ডল জানান, ডাকাতির প্রস্তুতিকালে ধামগড় ফাঁড়ি পুলিশ দুই ডাকাতকে ধারালো অস্ত্রসহ আটক করেছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। পালিয়ে যাওয়া ডাকাতদের আটকের জন্য বিভিন্ন স্থানে অভিযান অব্যাহত রয়েছে।

 

 

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter