যুগান্তরের বিরুদ্ধে মামলা তুলে নেবেন এমপি মোকতাদীর

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ২২ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৪৭ | অনলাইন সংস্করণ

যুগান্তরের বিরুদ্ধে মামলা তুলে নেবেন এমপি মোকতাদীর
উবায়দুল মোকতাদীর এমপি। ফাইল ছবি

কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদীর চৌধুরী এমপি যুগান্তরের বিরুদ্ধে দায়ের হওয়া মামলা প্রত্যাহার করে নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

এই প্রতিবেদককে রোববার সকালে এই তথ্য নিশ্চত করেছেন এমপি মোকতাদীর। তিনি বলেন, দৈনিক যুগান্তরের ভারপ্রাপ্ত সম্পাদক ও জাতীয় প্রেস ক্লাবের সভাপতি সাইফুল আলমের সঙ্গে আমার কথা হয়েছে। আমি সম্পাদককে বলেছি আমার সমর্থকের দায়ের করা মামলাটি আর চালাবো না, শিগগিরেই প্রত্যাহার করে নেব। পাশাপাশি দেশের নির্ভরযোগ্য ও বস্তুনিষ্ঠ সংবাদ মাধ্যম দৈনিক যুগান্তরের সঙ্গে সম্পর্ক আরও জোরদার করব।

উবায়দুল মোকতাদীর আগামী দিনে দৈনিক যুগান্তরে ব্রাহ্মণবাড়িয়া জেলার উন্নয়ন, সমস্যা ও সম্ভবনা নিয়ে আরও ভালো প্রতিবেদন প্রকাশ করার বিষয়ে আশাবাদ ব্যাক্ত করেন।

উল্লেখ্য ২০১৬ সালে ৩০ অক্টোবর ‘ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হিন্দু পল্লীতে হামলা, নেপথ্যে মোকতাদীর চৌধুরী সমর্থকরা’ শীর্ষক সংবাদ প্রকাশ হয় দৈনিক যুগান্তরে। এই খবর প্রকাশিত হলে মোকতাদীর চৌধুরীর এক সমর্থক বাদী হয়ে ব্রাহ্মণবাড়িয়া আদালতে দৈনিক যুগান্তরে সম্পাদক ও প্রকাশকের বিরুদ্ধে একটি মামলা করেন। মামলাটি বর্তমানে বিচারাধীন রয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×