নিরাপত্তা চেয়ে সিলেটের অর্ধশতাধিক সাংবাদিকের জিডি

  সিলেট ব্যুরো ২২ সেপ্টেম্বর ২০১৯, ১৭:৪৮ | অনলাইন সংস্করণ

নিরাপত্তা চেয়ে সিলেটের ৫৬ সাংবাদিকের জিডি
নিরাপত্তা চেয়ে সিলেটের ৫৬ সাংবাদিকের জিডি

সিলেটে সাদা পোশাকে সাংবাদিক গ্রেফতারের ঘটনায় জীবনের নিরাপত্তা চেয়ে এসএমপির কোতোয়ালি থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ইলেকট্রনিক মিডিয়ার ৫৬ জন সাংবাদিক।

রোববার বেলা দেড়টার দিকে তারা একযোগে থানায় গিয়ে জিডি করেন।

সাংবাদিকরা অভিযোগ করেন, গত ১৯ সেপ্টেম্বর রাত ১০টার দিকে সিলেট উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতাল থেকে এনটিভির সিনিয়র করেসপন্ডেন্ট মঈনুল হক বুলবুলকে সাদা পোশাকে অস্ত্রধারী একদল লোক তুলে নিয়ে যায়। ঘটনার পর থেকে ইলেক্ট্রনিক্স মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন সিলেটের (ইমজা) নেতৃবৃন্দ ও সিলেটের টেলিভিশনের সাংবাদিকরা আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিভিন্ন শাখায় যোগাযোগ করেও কোনো তথ্য পাননি।

সাংবাদিকরা বলেন, উচ্চ আদালতের নিষেধাজ্ঞা থাকা সত্ত্বেও ১৯ সেপ্টেম্বর সাদা পোশাকে সিনিয়র সাংবাদিক বুলবুলকে তুলে নিয়ে সিলেট জেলা পুলিশ ক্ষমতার অপব্যবহার করেছে। সেই সঙ্গে দুই ঘণ্টা পুলিশের লুকোচুরি খেলা আমাদের উদ্বিগ্ন করেছে। তাই, আমরা আমাদের জীবনের নিরাপত্তা নিয়ে শঙ্কিত।

ইমজা সিলেটের সভাপতি বাপ্পা ঘোষ চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, প্রথমে পুলিশ জিডি নিতে অস্বীকৃতি জানালেও পরে তা গ্রহণ করে।

এসএমপির কোতোয়ালি থানার ওসি মো. সেলিম মিয়া যুগান্তরকে বলেন, নিরাপত্তা চেয়ে সিলেটে কর্মরত ইলেকট্রনিক মিডিয়ার ৫৬ জন সাংবাদিক জিডি করেছেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×