কটিয়াদীতে বাস-ট্রাকের সংঘর্ষে প্রাণ গেল ৪ জনের

  কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি ২৪ সেপ্টেম্বর ২০১৯, ২২:৪১ | অনলাইন সংস্করণ

বাস-ট্রাকের সংঘর্ষ
বাস-ট্রাকের সংঘর্ষ। ছবি: যুগান্তর

কিশোরগঞ্জের কটিয়াদীতে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ২ পুলিশসহ অন্তত ৩০ জন।

মঙ্গলবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব মহাসড়কে কটিয়াদী উপজেলাধীন আচমিতা ইউনিয়নের গাংকুলপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কিশোরগঞ্জ সদর উপজেলার অষ্টবর্গ গ্রামের মো. আবদুল বারিক মিয়া (৪৫), সদর উপজেলার কাটাবাড়িয়া গ্রামের মো. মাসুদ মিয়া (৪৪), ভৈরব উপজেলার ফয়সাল মিয়া (৮) ও টমি মিয়া (৬)।

কটিয়াদী হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মো. জহিরুল ইসলাম যুগান্তরকে জানান, সন্ধ্যা সোয়া ৬টার দিকে কিশোরগঞ্জ হতে ছেড়ে আসা অনন্যা সুপার নামের একটি যাত্রীবাহী বাস ও ভৈরব থেকে আসা কিশোরগঞ্জগামী একটি মালবাহী ট্রাকের সংঘর্ষ ঘটে। এতে আহত অবস্থায় কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর চিকিৎসক ২ জনকে মৃত ঘোষণা করেন। অপর ২ জন বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তিনি আরও জানান, মঙ্গলবার বিকাল সাড়ে ৩টায় একই সড়কে মধ্যপাড়া নামক স্থানে যাত্রীবাহী বাস যাতায়াত পরিবহন ও শ্যামলছায়া পরিবহনের মাঝে মুখোমুখি সংঘর্ষ হয়।

এ ছাড়া বিকাল ৫টার সময় ঢাকা ছেড়ে আসা অনন্যা পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস বৃষ্টির মাঝে বেপরোয়াভাবে চালিয়ে এসে গাংকুলপাড়া নামকস্থানে রাস্তা থেকে নিচে নেমে পড়ে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×