পিরোজপুরে ফেনসিডিলসহ স্কুলশিক্ষক গ্রেফতার

  পিরোজপুর প্রতিনিধি ৩০ সেপ্টেম্বর ২০১৯, ১৪:৩৬ | অনলাইন সংস্করণ

পিরোজপুরে ফেনসিডিলসহ স্কুলশিক্ষক গ্রেফতার
ছবি: যুগান্তর

পিরোজপুরে সদর উপজেলায় ৩০৩ বোতল ফেনসিডিল ও প্রায় ৫ লাখ টাকাসহ এক স্কুলশিক্ষক এবং তার সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন- স্কুলশিক্ষক মো. মশিউর রহমান খান শুভ (৩২) ও সঞ্জয় কুমার বসু (২৮)।

রোববার রাত সাড়ে ১১টার দিকে পৌর শহরের ২নং ওয়ার্ডের ঝালকাঠী এলাকার নিজ বাসায় তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মশিউর শুভ উপজেলার শিকদার মল্লিক ইউনিয়নের বড়জলা গ্রামের মৃত আশ্রাব আলীর ছেলে ও সঞ্জয় পৌর শহরের ১নং ওয়ার্ডের আলমকাঠী এলাকার রণদেব কুমার বসুর ছেলে।

এ ছাড়া মশিউর পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজছাত্র সংসদের ছাত্রলীগ মনোনীত প্যানেলের নির্বাচিত সাবেক ক্রীড়া সম্পাদক ও বর্তমানে সদর উপজেলার চিথলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি ও সরকারি সোহরাওয়ার্দী কলেজছাত্র সংসদের জিএস এমডি মেজবা উদ্দিন সাবুর ভাই।

সদর থানার ওসি মো. নুরুল ইসলাম বাদল জানান, ওই স্কুলশিক্ষকের বাড়িতে ফেনসিডিল বেচাকেনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় পুলিশ।

এ সময় তাদের কাছে থাকা ৩০৩ বোতল ফেনসিডিল ও চার লাখ ৯৮ হাজার ৫৩০ টাকা উদ্ধার করা হয়। এ ব্যাপারে আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।

উল্লেখ্য, গত ২৭ সেপ্টেম্বর দুপুরে শহরের বাইপাস এলাকায় যুব উন্নয়ন প্রশিক্ষণকেন্দ্রের পশ্চিম পাশ থেকে ৭৯০ বোতল ফেনসিডিলসহ একটি প্রাইভেটকার আটক করে পুলিশ।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×