আধুনিক শহর গড়তে করণীয় সবই করব: গাসিক মেয়র জাহাঙ্গীর

  পূবাইল প্রতিনিধি ০৩ অক্টোবর ২০১৯, ১৪:৪৪ | অনলাইন সংস্করণ

গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম
গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম। ছবি: যুগান্তর

গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম বলেছেন, গাজীপুর সিটি কর্পোরেশনকে গতিশীল ও উন্নত আধুনিক শহর হিসেবে গড়ে তুলতে করণীয় সবই করব। প্রতিটি ওয়ার্ডে কাজের গতিও বাড়াতে হবে।

বুধবার রাতে মহানগরের ডেগেরচালা মালেকেরবাড়ি এলাকায় ৫৭টি ওয়ার্ডের ১৯টি সংরক্ষিত মহিলা কাউন্সিলরসহ ৭৬টি মোটরসাইকেল ৭৬ সচিবদের মধ্যে বিরতণ কার্যক্রম উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

জিসিসি মেয়র আরও বলেন, প্রতিটি ওয়ার্ডে কাজের গতি বাড়াতে, ট্রেড লাইসেন্স ও হোল্ডিং ট্যাক্সের আওতায় জনগণকে সচেতন করতে ওয়ার্ড সচিবদের ভূমিকা অপরিসীম। উন্নয়নকাজে গতির সঞ্চার করতে হলে সচিবদের ভূমিকা খাটো করে দেখলে চলবে না।

সচিবদের উদ্দেশ্য করে মেয়র আরও বলেন, বর্তমান সিটি কর্পোরেশন এলাকায় কাউন্সিলরসহ সব কর্মকর্তা-কর্মচারী কাজের প্রতি মনোযোগী হলে এর প্রভাব বেশি পড়ে ওয়ার্ড সচিবদের ওপর। তাই কাজের গতি বাড়ানোর জন্য ৫৭টি সাধারণ ওয়ার্ড সচিব ও ১৯ জন সংরক্ষিত সচিবদের মধ্যে ৭৬টি টিভিএস মেট্রোপ্লাস মোটরসাইকেল বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে সিটি কর্পোরেশনের সব কর্মচারীদের যানবাহনের ব্যবস্থা করা হবে।

গাজীপুর সিটির ৪১নং ওয়ার্ড সচিব নিতাই চন্দ্র সাহা বলেন, এটা আমাদের মেয়রের যুগান্তকারী পদক্ষেপ, উন্নয়ন গতিশীল করতে মোটরসাইকেল উপহার দিয়ে ইতিহাস সৃষ্টি করেছেন মেয়র। তাকে ধন্যবাদ।

এ সময় আরও উপস্থিত ছিলেন সিটি কর্পোরেশনের প্রধান হিসাবরক্ষণ কর্মকর্তা গোলাম কিবরিয়া, গাছা আঞ্চলিক শাখার নির্বাহী কর্মকর্তা মো. জহিরুল ইসলাম, যানবাহন কর্মকর্তা মো. আকরাম হোসেন প্রমুখ।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×