পাঁচ দিন পর সোনামসজিদ বন্দরে প্রবেশ করছে ১৫০ পেঁয়াজবাহী ট্রাক

  শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি ০৩ অক্টোবর ২০১৯, ২১:৪২ | অনলাইন সংস্করণ

পেঁয়াজবাহী ট্রাক
পেঁয়াজবাহী ট্রাক। ছবি: যুগান্তর

ভারতীয় মহদিপুর স্থলবন্দরে আটকে পড়া প্রায় ১৫০টি পেঁয়াজ ভর্তি ট্রাক শুক্রবার সকালে সোনামসজিদ স্থলবন্দরে বিশেষ ব্যবস্থায় প্রবেশ করবে।

বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে মহদিপুর স্থলবন্দরের সিঅ্যান্ডএফ এজেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শ্রী ভূপতি মণ্ডল যুগান্তরকে এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ভারতের কেন্দ্রীয় সরকারী শিল্প বাণিজ্য মন্ত্রণালয়ের এক নির্দেশনা জারির প্রেক্ষিতে ২৯ সেপ্টেম্বর থেকে পেঁয়াজ রপ্তানি বন্ধ হয়ে যায়। ফলে মহদিপুর স্থলবন্দরে প্রায় ১৫০টি পেঁয়াজ ভর্তি ট্রাক আটকা পড়ে। মহদিপুরের স্থানীয় রপ্তানিকারকরা এসব পেঁয়াজ রপ্তানি অনুমতি চেয়ে আবেদন করলে তা অনুমোদন দেয়।

এরই প্রেক্ষিতে শুক্রবার উভয় বন্দরে সাধারণ ছুটি থাকলেও শুধুমাত্র পেঁয়াজ ভর্তি ট্রাকগুলো সোনামসজিদ স্থলবন্দরে প্রবেশ করবে বলে ভূপতি মণ্ডল জানান।

এ ব্যাপারে সোনামসজিদ স্থলবন্দরে দায়িতরত্ব কাস্টমস পরিদর্শক বুলবুল জানান, শুক্রবার মহদিপুর স্থলবন্দর থেকে পেঁয়াজ ভর্তি ট্রাক প্রবেশ করবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×