কিশোরগঞ্জে বিদেশি পিস্তলসহ ‘সন্ত্রাসী’ মাসুদ গ্রেফতার

  কিশোরগঞ্জ ব্যুরো ০৪ অক্টোবর ২০১৯, ১২:০৮ | অনলাইন সংস্করণ

কিশোরগঞ্জে বিদেশি পিস্তলসহ ‘সন্ত্রাসী’ মাসুদ গ্রেফতার
কিশোরগঞ্জে বিদেশি পিস্তলসহ ‘সন্ত্রাসী’ মাসুদ গ্রেফতার। ছবি-যুগান্তর

কিশোরগঞ্জে তিনটি আগ্নেয়াস্ত্র, ছয় রাউন্ড গুলি ও দেশীয় অস্ত্রসহ আব্দুল্লাহ আল মাসুদ নামে এক ‘সন্ত্রাসীকে’ গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার ভোরে শহরের রেলস্টেশন এলাকার একটি ফার্নিচারের দোকান থেকে তাকে গ্রেফতার করা হয়।

মাসুদ শহরের তারাপশা এলাকার শামসুল ইসলাম রাজ্জাকের ছেলে। তার বিরুদ্ধে হত্যা, নারী নির্যাতনসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।

র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্পের অধিনায়ক এম শোভন খান সংবাদ সম্মেলন করে জানান, মাসুদের কাছ থেকে প্রথমে একটি গুলিভর্তি পিস্তল উদ্ধার করা হয়। পরে তার দেয়া তথ্য অনুযায়ী ফার্নিচারের দোকান থেকে আরও একটি রিভলবার এবং একটি এয়ার পিস্তল উদ্ধার করা হয়।

তিনি বলেন, মাসুদের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় হত্যা, নারী নির্যাতন, ভূমিদস্যুসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে। এসব অস্ত্র দিয়ে তিনি ভূমি দখল করতেন। এ ছাড়া জাল দলিল প্রস্তুতের সিন্ডিকেটের সঙ্গেও জড়িত ছিলেন তিনি।

দেশি-বিদেশি অস্ত্র, গোলাবারুদ, বিভিন্ন ধরনের জাল সিল পাওয়ায় তার বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×