গৌরীপুর উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিত

  গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি ০৫ অক্টোবর ২০১৯, ২১:৫৯ | অনলাইন সংস্করণ

ছাত্রলীগ

বাংলাদেশ ছাত্রলীগ ময়মনসিংহের গৌরীপুর উপজেলা শাখার নবগঠিত কমিটি শনিবার (৫ অক্টোবর) স্থগিত ঘোষণা করা হয়েছে। কেন্দ্রীয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ ঘোষণা দেয়া হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ ময়মনসিংহ জেলা শাখার গৌরীপুর উপজেলা শাখার নবগঠিত কমিটির বিরুদ্ধে গঠনতন্ত্র পরিপন্থী আনীত অভিযোগের সত্যতা প্রমাণিত হওয়ায় উক্ত কমিটি স্থগিত করা হলো।

গত ৯ জুলাই আল মুক্তাদির শাহীনকে সভাপতি ও ইমতিয়াজ সুলতান জনিকে সাধারণ সম্পাদক করে এ কমিটির অনুমোদন দেন ময়মনসিংহ জেলা ছাত্রলীগের কমিটির সভাপতি মো. রকিবুল ইসলাম রকিব ও সাধারণ সম্পাদক সরকার মো: সব্যসাচী। একই সাথে আল হোসাইনকে সভাপতি ও মোফাজ্জল হোসেনকে সাধারণ সম্পাদক করে পৌর কমিটির অনুমোদন দেয়া হয়।

এ কমিটি অনুমোদন ও ঘোষণার পরপরই উপজেলা ও পৌর শাখা ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে সদ্য সাবেক কমিটির উপজেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান ও সাধারণ সম্পাদক এসএম জিল্লুর রহমান, পৌর ছাত্রলীগের সভাপতি উত্তম সরকারের নেতৃত্বে নেতাকর্মীরা মানববন্ধন, বিক্ষোভ ও অবস্থান কর্মসূচি পালন করে। বিক্ষুব্ধ নেতাকর্মীরা অভিযোগ করে বলেন গঠনতন্ত্র অমান্য করে বিবাহিত, ইউনিয়নের বাসিন্দাকে পৌর কমিটিতে অর্ন্তভুক্তি ও হত্যা মামলার আসামি দিয়ে ছাত্রলীগের উপজেলা ও পৌর শাখার দুটি কমিটি গঠন করা হয়েছে।

এদিকে শনিবার কমিটি স্থগিত ঘোষণার পরপরই গৌরীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মুক্তাদির ও সাধারণ সম্পাদক পদে ইমতিয়াজ সুলতান জনির কমিটির স্থগিতাদেশ প্রত্যাহার করে পুনর্বহালের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে।

অপরদিকে এ কমিটি স্থগিতের সদ্য বিজয়ী কমিটির সভাপতি মো: মিজানুর রহমান ও সাধারণ সম্পাদক এসএম জিল্লুর রহমানের নেতৃত্বাধীন ছাত্রলীগের নেতাকর্মীদের মাঝে আনন্দ উল্লাস বইছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×