কোনো অনিয়ম-দুর্নীতি মেনে নেয়া হবে না: তোফায়েল

  ভোলা প্রতিনিধি ০৬ অক্টোবর ২০১৯, ১৪:৫৮:৩৮ | অনলাইন সংস্করণ

ভোলায় বক্তব্য রাখছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ। ছবি: যুগান্তর

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত, সন্ত্রাসমুক্ত, মাদকমুক্ত বঙ্গবন্ধুর স্বপ্নপূরণে বাংলাদেশ গঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এগিয়ে চলেছেন। কেউ যদি অপরাধ করে এমনকি আমিও যদি করি, কাউকে ক্ষমা করা হবে না।

রোববার ভোলার গাজীপুর রোডের বাসভবন চত্বরে ইউনিয়ন নেতাদের সঙ্গে দলীয় বৈঠক ও মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তোফায়েল আহমেদ এ কথা বলেন।

তিনি বলেন, ইউনিয়ন পর্যায়ে কাবিখা, টিআর, টিউবঅয়েল স্থাপন কোনো কাজে অনিয়ম-দুর্নীতি মেনে নেয়া হবে না। ইউপি চেয়ারম্যানসহ দলীয় নেতাকর্মীদের সততার সঙ্গে কাজ করতে হবে।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোশারেফ হোসেনের সভাপতিত্বে এ সময় আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সম্পাদক আবদুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ স্থানীয়রা নেতারা।

এ ছাড়া তোফায়েল আহমেদ জেলা সদরের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময় করেন।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত