কেউ অপরাধ করলে ক্ষমা নেই: তোফায়েল আহমেদ

  ভোলা প্রতিনিধি ০৬ অক্টোবর ২০১৯, ২১:৪৭ | অনলাইন সংস্করণ

সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ
সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। ছবি: যুগান্তর

আওয়ামী লীগ নেতা সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ক্ষুধা, দারিদ্র্য, সন্ত্রাস, মাদকমুক্ত বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এগিয়ে চলেছেন। কেউ যদি অপরাধ করে, এমনকি আমিও যদি করি, কাউকে ক্ষমা করা হবে না। ইউনিয়ন পর্যায়ে কাবিখা, টিআর, টিউবওয়েল স্থাপন কোনো কাজেই অনিয়ম-দুর্নীতি মেনে নেয়া হবে না।

ইউপি চেয়ারম্যানসহ দলীয় নেতাকর্মীদের সততার সঙ্গে কাজ করতে হবে। রোববার ভোলার গাজীপুর রোডের বাসভবন চত্বরে ইউনিয়ন নেতাদের সঙ্গে দলীয় বৈঠককালে প্রধান অতিথির বক্তব্যে তোফায়েল আহমেদ এ কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোশারেফ হোসেনের সভাপতিত্বে এ সময় আরও বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, যুগ্ম-সম্পাদক জহুরুল ইসলাম নকিব, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, ইউপি চেয়ারম্যান মো. জসিম উদ্দিন, জেলা আওয়ামী লীগ প্রচার সম্পাদক ইয়ানুর রহমানসহ স্থানীয়রা নেতারা।

পূজামণ্ডপ পরিদর্শন ও মতবিনিময় : ভোলায় দু’দিনের সফরে এসে শনিবার রাতে তোফায়েল আহমেদ জেলা সদরের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময় করেন। বাপ্তা শক্তি সংঘসহ বাপ্তা ও ইলিশা ইউনিয়নের সাতটি মণ্ডপের সমাবেশে বক্তব্যে তোফায়েল আহমেদ বলেন, ধর্ম নিজের, উৎসব সবার। ভোলাসহ বাংলাদেশ সম্প্রীতির এক উজ্জ্বল উদাহরণ।

আমরা যে চেতনায় দেশ স্বাধীন করেছি তারই সুফল এই সম্প্রীতি। এ সময় জেলা আওয়ামী লীগ নেতাদের পাশাপাশি জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অধ্যাপক দুলাল চন্দ্র ঘোষ, সাধারণ সম্পাদক গৌরাঙ্গ চন্দ্র দে, ইউপি চেয়ারম্যান ইয়ানুর রহমান বিপ্লব মোল্লাসহ বিভিন্ন সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×