বাংলাদেশ সত্যি সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ: ভারতীয় সহকারী হাইকমিশনার

  পাবনা প্রতিনিধি ০৬ অক্টোবর ২০১৯, ২২:৪২ | অনলাইন সংস্করণ

রাজশাহীতে নিযুক্ত ভারতীয় সহকারী হাইকমিশনার সঞ্জীব কুমার ভাটি
ছবি: যুগান্তর

রাজশাহীতে নিযুক্ত ভারতীয় সহকারী হাইকমিশনার সঞ্জীব কুমার ভাটি বলেছেন, বাংলাদেশ সত্যিকার অর্থেই সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এখানে প্রত্যেক ধর্মাবলম্বী স্বাধীনভাবে নিজ নিজ ধর্মীয় আচার পালন করছেন।

তিনি বলেন, পাবনায় এসে সত্যি আমি অভিভূত যে, বাংলাদেশে ধর্ম যার যার উৎসব সবার, এ কথা বাস্তবে প্রমাণিত হয়েছে। প্রকৃত অর্থে ভারত সরকারও এই বক্তব্যকে সমর্থন করে।

রোববার বিকালে পাবনা শহরের রামকৃঞ্চ সেবা আশ্রমে রোটারী ক্লাব অব পাবনা আয়োজিত দুর্গা পূজা উপলক্ষে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

এ সময় রোটারী ক্লাবের চার্টার প্রেসিডেন্ট ও বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যক্ষ মাহাতাব উদ্দিন বিশ্বাস,পাবনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান, রোটারী ক্লাব অব পাবনার সদ্য বিদায়ী সভাপতি বিনয় জ্যোতি কুন্ডু, পাবনা সদর থানার ওসি নাসিম আহমেদ, পাবনা প্রেস ক্লাবের সভাপতি প্রফেসর শিবজিত নাগ, সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন, সুচিত্রা সেন স্মৃতি সংরক্ষণ পরিষদের সাধারণ সম্পাদক নরেশ মধু, জয়কালীবাড়ি মন্দিরের যুগ্ম-সাধারণ সম্পাদক দেবাশীষ দে, প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে সহকারী হাইকমিশনার পাবনার প্রধান জয়কালী বাড়ি ও মা মন্দির পরিদর্শন করেন এবং রামকৃষ্ণ সেবা আশ্রম মন্দির চত্বরে রোটারী ক্লাব অব পাবনার উদ্যোগে শতাধিক দুস্থ নারী ও পুরুষের মাঝে বস্ত্র বিতরণ করেন।

এর আগে তিনি দুর্গা পূজার অষ্টমীতে চাটমোহর উপজেলার ঐতিহ্যবাহী বোঁথর চড়ক মন্দির পরিদর্শন করে পূজা দানে অংশ নেন। সন্ধ্যায় তিনি পাবনা শহরের বেশ কয়েকটি পূজামন্ডপ পরিদর্শন করেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×