ফরিদপুরে ডেঙ্গু কেড়ে নিল নারীর প্রাণ

  ফরিদপুর ব্যুরো ০৮ অক্টোবর ২০১৯, ১২:২৭ | অনলাইন সংস্করণ

ফরিদপুরে ডেঙ্গু কেড়ে নিল নারীর প্রাণ
ছবি: যুগান্তর

ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে ফরিদপুর মেডিকেল কলেজ (ফমেক) হাসপাতালে চিকিৎসাধীন থেকে এক নারীর মৃত্যু হয়েছে। তার নাম মঞ্জু রানী (৫৫)।

সোমবার দিবাগত রাত ১টার দিকে ফমেকে তিনি মারা যান। এ নিয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে শিশুসহ ১২ ডেঙ্গু রোগীর মৃত্যু হলো।

মঞ্জু রানী রাজবাড়ী জেলার বসন্তপুর গ্রামের হরিপদ রায়ের স্ত্রী।

পরিবারের লোকজন জানান, মঞ্জু রানী সোমবার সকালে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। এর পর থেকে তার অবস্থা খারাপ হতে থাকে। ওই দিন রাতেই তিনি মারা যান।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. কামদা প্রসাদ সাহা জানান, সোমবার সকালে মঞ্জু রানী জ্বরে আক্তান্ত হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন পরিবারের লোকজন। পরে রাত ১টার দিকে চিকিৎসাধীন থেকে তার মৃত্যু হয়।

এদিকে সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, গত ২৪ ঘণ্টায় ফরিদপুরের বিভিন্ন হাসপাতালে ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ভর্তি হয়েছেন ১৪ জন। বর্তমানে জেলার হাসপাতালগুলোতে চিকিৎসা নিচ্ছেন ৭৭ জন।

গত ২০ জুলাই থেকে এ পর্যন্ত ২ হাজার ৯৯৫ জন চিকিৎসা নিয়েছেন। এর মধ্যে ছুটি নিয়ে বাড়িতে ফিরে গেছেন ২ হাজার ৪৩৪ জন রোগী। আর ঢাকায় রেফার্ড করা হয়েছে ৪৭৪ জনকে। জেলার সরকারি হিসাবমতে, এ পর্যন্ত শিশুসহ ১২ জনের ডেঙ্গুজ্বরে মৃত্যু হয়েছে।

ঘটনাপ্রবাহ : ভয়ংকর ডেঙ্গু

আরও
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×