বগুড়ায় শ্যালকের আঘাতে ব্যবসায়ীর মৃত্যু

  বগুড়া ব্যুরো ০৯ অক্টোবর ২০১৯, ২১:৪০ | অনলাইন সংস্করণ

বিচারের দাবিতে বিক্ষুব্ধ জনতা
বিচারের দাবিতে বিক্ষুব্ধ জনতা। ছবি: যুগান্তর

বগুড়ার শাজাহানপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে মামাতো শ্যালকের হামলায় আহত ব্যবসায়ী শাহজাহান আলী (৩৫) মারা গেছেন। উপজেলার ঢাকন্তা পশ্চিমপাড়া গ্রামে এ হামলার পর চিকিৎসাধীন মঙ্গলবার রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে তিনি মারা যান।

হত্যার প্রতিবাদে বিক্ষুব্ধ জনগণ বুধবার বিকালে নিশ্চিন্তপুর চারমাথায় লাশ রেখে প্রতিবাদ করেছেন। পুলিশ হত্যায় জড়িত থাকায় শ্যালক রনি সরকারকে গ্রেফতার করেছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, বগুড়া সদরের শেখপাড়া গ্রামের মৃত আবদুল গোফফারের ছেলে শাহজাহান আলী দীর্ঘদিন ধরে শাজাহানপুর উপজেলার নিশ্চিন্তপুর চারমাথায় মোটরসাইকেল মেকানিক ও স্পেয়ার পার্টসের ব্যবসা করতেন। তিনি কিছুদিন আগে মামা শ্বশুর ঢাকন্তা পশ্চিমপাড়ার হেলাল সরকারের কাছে জমি কেনেন। টাকা নেয়ার পরও তার ছেলে রনি সরকার জমির দখল না দিয়ে আরও টাকা দাবি করে আসছিলেন। এ নিয়ে উভয়ের মধ্যে বিরোধ সৃষ্টি হয়।

গত ৩ অক্টোবর দুপুরে শাহজাহান তার স্ত্রীকে আনতে ঢাকন্তা পশ্চিমপাড়া গ্রামের যান। এ সময় পূর্ব পরিকল্পনা অনুসারে রনি সরকার লাঠিসোটা ও শাবল নিয়ে শাহজাহানের ওপর হামলা চালায়। হামলার পরপরই রনি তালা ভেঙ্গে শাহজাহানের দোকান থেকে মালামাল নিয়ে পালিয়ে যায়।

শাবলের আঘাতে গুরুতর আহত শাহজাহানকে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি মঙ্গলবার রাতে মারা যান। এ ঘটনায় শাহজাহান আলীর স্ত্রী কাজলী বেগম ৫ অক্টোবর শাজাহানপুর থানায় রনির বিরুদ্ধে মামলা করেন। পরে পুলিশ রনিকে গ্রেফতার করে জেলহাজতে পাঠিয়েছে।

অন্যদিকে ব্যবসায়ী শাহজাহান আলীর খুনির দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বুধবার বিকালে নিশ্চিন্তপুর চারমাথা দোকান মালিক সমিতি ও স্থানীয়রা রাস্তায় লাশ রেখে প্রতিবাদ সভা করেছেন। শাজাহানপুর থানার ওসি আজিম উদ্দিন জানান, হামলা মামলা হত্যা মামলায় পরিণত হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×