আ’লীগের দুপক্ষের সংঘর্ষ, হরিপুরে ১৪৪ ধারা

  ঠাকুরগাঁও প্রতিনিধি ১০ অক্টোবর ২০১৯, ১৩:০৩:৩৪ | অনলাইন সংস্করণ

বর্ধিতসভা কেন্দ্র করে ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় অনির্দিষ্টকালের জন্য ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন। আওয়ামী লীগের দুপক্ষের উত্তেজনা ও সংঘর্ষ এড়াতে এই ১৪৪ ধারা জারি করা হয়।

বুধবার বিকাল থেকে অনাকাঙ্ক্ষিত পরিস্থিতি এড়াতে হরিপুর উপজেলায় ১৪৪ ধারা জারি করেন হরিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবদুল করিম।

দলীয় সূত্রে জানা গেছে, এবারের উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এনে হরিপুর উপজেলা আওয়ামী লীগ কমিটির ১১ সদস্যকে বহিষ্কার করা হয়।

হরিপুর উপজেলা আ'লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রিপন অভিযোগ করে বলেন, কমিটির কাউকে না জানিয়ে ১৭ সদস্যকে কমিটিতে নতুনভাবে যুক্ত করা হয়। এই নিয়ে বুধবার বিকালে দলীয় কার্যালয়ে বর্ধিতসভায় দুপক্ষের মধ্যে হট্টগোল বাধে।

এর একপর্যায়ে উভয়পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়ায় সৃষ্টি হয়। এতে কয়েকজন নেতাকর্মী আহত হন। ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে।

তবে মনিরুল ইসলাম রিপনের অভিযোগ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান জিয়াউল হাসান মুকুল সঠিক নয় বলে দাবি করেন।

হরিপুর থানার ওসি মো. আমিরুজ্জামান বলেন, পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত ১৪৪ ধারা বলবত থাকবে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত