কথা বলতেও ভয় পাচ্ছেন আবরারের ছোট ভাই

  কুষ্টিয়া প্রতিনিধি ১০ অক্টোবর ২০১৯, ২০:৩৯:৫৬ | অনলাইন সংস্করণ

আবরার ফাইয়াজ। ফাইল ছবি

আতঙ্কের মধ্যে আছে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদের পরিবার। কোনোরকম বাড়াবাড়ি করলেই জামায়াত-শিবির বলে ধরিয়ে দেয়া হবে হুমকি দেয়া হয়েছে তাদের।

বুধবারও আবরারের ছোট ভাই ফাইয়াজ অভিযোগ করেন, তাদের পরিবারকে অব্যাহতভাবে হুমকি দেয়া হচ্ছে। অথচ বৃহস্পতিবার সাংবাদিক দেখলেই পালিয়ে যান ফাইয়াজ।

আবরারের মা রোকেয়া বেগম বলেন, এক ছেলেকে হারিয়েছি আরেক ছেলেকে হারাতে চাই না। আবরারের মায়ের এই বক্তব্য প্রমাণ করে কতটা হুমকির মাঝে রয়েছে তার পরিবার।

তিনি বলেন, আমার বড় ছেলেকে সবচেয়ে বড় ডিগ্রি নিতে ওখানে পাঠিয়েছিলাম। সেই স্বপ্ন আমার পূরণ হল না। আমার সেই স্বপ্ন যেন ছোট ছেলেকে দিয়ে পূরণ করতে পারি।

বৃহস্পতিবার দুপুরে আবরারের বাড়ির দিকে যেতেই সামনে উঠানে বসে থাকা আবরারের ছোট ভাই ফাইয়াজ সাংবাদিক দেখেই ঘরের মধ্যে চলে যান। কোনো কথা বলতে তিনি রাজি হননি। কোনো হুমকি আছে কিনা মোবাইল ফোনে ফাইয়াজকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, এ বিষয়ে আমি কিছুই বলতে চাচ্ছি না। পরে সব বলব।

ঘটনাপ্রবাহ : বুয়েট ছাত্রের রহস্যজনক মৃত্যু

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত