স্ত্রীকে বিদেশ নিয়ে দালালদের কাছে বিক্রির অভিযোগ

  বন্দর (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ১০ অক্টোবর ২০১৯, ২২:০৩ | অনলাইন সংস্করণ

নারায়ণগঞ্জ

উচ্চ বেতনে চাকরির প্রলোভন দেখিয়ে স্ত্রীকে বিদেশ নিয়ে দালালদের কাছে বিক্রি করে দেয়ার অভিযোগ পাওয়া গেছে স্বামী মঞ্জু মিয়ার বিরুদ্ধে।

স্ত্রীকে বিদেশ রেখে কৌশলে দেশে পালিয়ে এসে ২য় বিয়ে করেন ওই স্বামী।

পরে স্ত্রী রাবেয়া বেগম দালালদের কাছ থেকে কোনোরকমে ছাড়া পেয়ে ৬ অক্টোবর দেশে ফিরে আসেন। দেশে ফিরে তিনি বাদী হয়ে বুধবার রাতে জীবনের নিরাপত্তা চেয়ে বন্দর থানায় জিডি করেছেন।

রাবেয়া বেগম বন্দর থানার পুরান বন্দর চৌধুরীবাড়ি কলাবাগ এলাকার মোহাম্মদ আলীর মেয়ে।

এ ব্যাপারে গৃহবধূর বাবা মোহাম্মদ আলী জানান, দুই বছর আগে বন্দর থানার নূরপুর এলাকার মৃত আবদুল মালেক মিয়ার ছেলে মঞ্জু মিয়ার সঙ্গে মেয়ে রাবেয়া বেগমকে ৫ লাখ টাকা কাবিনমূলে বিয়ে দেন। বিয়ের কয়েক মাস পর মঞ্জু মিয়া জীবীকার তাগিদে লেবানন পাড়ি জমান। ৬ মাস পর রাবেয়াকেও লেবানন নিয়ে যান মঞ্জু মিয়া।

রাবেয়া বেগম জানান, স্বামী মঞ্জু মিয়া তাকে সে দেশে অসামাজিক কার্যকলাপে লিপ্ত হতে বাধ্য করে। একপর্যায়ে ২০১৮ সালের ২১ মে ওই দেশের দালালদের কাছে তাকে বিক্রি করে দেশে ফিরে পুনরায় আরেকটি বিয়ে করেন।

তিনি জানান, দালালদের কবল থেকে মুক্তি পেয়ে গত ৬ অক্টোবর দেশে ফিরে স্বামীর বাড়ি যান তিনি। এ ঘটনার প্রতিবাদ করেন। এ সময় মঞ্জু ও তার দ্বিতীয় স্ত্রী রুনা তাকে পিটিয়ে আহত করে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×