দুর্গাপূজায় তরুণীদের উত্যক্তকারী গ্যাংপ্রধান সাজ্জাদসহ আটক ১১

  কিশোরগঞ্জ ব্যুরো ১১ অক্টোবর ২০১৯, ১৬:১৯ | অনলাইন সংস্করণ

দুর্গাপূজায় তরুণীদের উত্যক্তকারী গ্যাংপ্রধান সাজ্জাদসহ আটক ১১
আটক সাজ্জাদ গ্যাংসদস্য। ছবি-যুগান্তর

কিশোরগঞ্জে কিশোর গ্যাংপ্রধান সাজ্জাদ (১৭) সহ তার গ্রুপের ১১ সদস্যকে আটক করেছে র‌্যাব।

গতকাল বৃহস্পতিবার রাতে শহরের বত্রিশ বাসস্ট্যান্ড তাতিপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন-কিশোরগঞ্জ সদর উপজেলার কালিয়াকান্দা গ্রামের আব্দুল আউয়ালের ছেলে কিশোর গ্যাং সাজ্জাদ গ্রুপের প্রধান সাজ্জাদ (১৭), কটিয়াদী উপজেলার গচিহাটা এলাকার মো. মোজাম্মেল হকের ছেলে আব্দুলাহ আল নোমান (১৬), একই উপজেলার করগাঁও গ্রামের মো. আইযুব হাজীর ছেলে মো.জুয়েল (১৬), জেলা শহরের উকিলপাড়া এলাকার মো. বুলবুল আহম্মেদের ছেলে মো. সানি আহাম্মেদ (১৬),স্টেশন রোড এলাকার ফজলুল মতিন সিদ্দিকির ছেলে ফজলুল করিম আকাশ (১৯), খরমপট্টি এলাকার সমির বৈষ্ণবের ছেলে সৌমিত্র বৈষ্ণব (১৬), বত্রিশ এলাকার মো. সুলতানের ছেলে ফজলে রাব্বি বাঁধন (১৮), একই এলাকার মুনসুর আলমের ছেলে মো. আনোয়ারুল ইসলাম (১৮), জালাল উদ্দিনের ছেলে মো. ইয়াছিন ইসলাম (১৮), রাখাল দত্তের ছেলে হৃদয় দত্ত (১৬) ও মোফাজ্জল ইসলামের ছেলে মো. আদনান ইসলাম (১৬)।

র‌্যাব-১৪ কিশোরগঞ্জ ক্যাম্প সূত্র জানায়, গত ৭ অক্টোবর কিশোরগঞ্জ শহরের বত্রিশ এলাকায় নতুন পল্লী সংঘ মন্দিরে দুর্গাপূজার রাতে আরতি চলার সময় একটি কিশোর গ্যাংয়ের গ্রুপপ্রধান সাজ্জাদ ও তার দলের সদস্যরা মেয়েদের উত্যক্ত করার মাধ্যমে বিশৃঙ্খলা সৃষ্টি করে।

এ সময় শুভ সরকার (১৬), প্রসেনজিৎ ঘোষ (১৭) এবং তনয় বর্মন বিকাশ (১৭) নামের তিন কিশোর তাদেরকে বাঁধা দিলে তাদের সঙ্গে বাকবিতন্ডা হয়।

এ ঘটনার জেরে বৃহস্পতিবার রাতে সাজ্জাদ গ্রুপের প্রধান সাজ্জাদ ও তার দলের সদস্যরা মিলে শুভ সরকার, প্রসেনজিৎ ঘোষ ও তনয় বর্মন বিকাশকে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে।

এ খবর পেয়ে র‌্যাবের একটি দল ওই এলাকায় অভিযান চালিয়ে সাজ্জাদ গ্রুপের প্রধান সাজ্জাদসহ তার দলের ১১ সদস্যকে আটক করে।

আহতদের মধ্যে গুরুতর অবস্থায় প্রসেনজিৎ ঘোষ ও তনয় বর্মন বিকাশ ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং শুভ সরকারকে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×