ভোলায় পৌরসভা, ৩ ইউনিয়ন ও ৩ ওয়ার্ডে নির্বাচন চলছে

  ভোলা প্রতিনিধি ১৪ অক্টোবর ২০১৯, ১১:০০ | অনলাইন সংস্করণ

ভোলায় পৌরসভা, ৩ ইউনিয়ন ও ৩ ওয়ার্ডে নির্বাচন চলছে
ভোলায় ব্যাপক নিরাপত্তার মধ্য দিয়ে একটি পৌরসভা ও জেলা সদর উপজেলার তিন ইউনিয়নের তিনটি ওয়ার্ডের শূন্যপদে নির্বাচন চলছে। ছবি: যুগান্তর

ভোলায় ব্যাপক নিরাপত্তার মধ্য দিয়ে একটি পৌরসভা ও জেলা সদর উপজেলার তিন ইউনিয়নের তিনটি ওয়ার্ডের শূন্যপদে নির্বাচন চলছে।

সোমবার সকাল ৯টায় ভোটগ্রহণ শুরু হয়; একটানা চলবে বিকাল ৫টা পর্যন্ত।

লালমোহন পৌরসভায় মেয়র পদে আওয়ামী লীগ প্রার্থী বর্তমান মেয়র এমদাদুল ইসলাম তুহীন ও বিএনপি প্রার্থী সোহেল মো. আজীজ প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এ ছাড়া ১২টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৬০ জন ও সংরক্ষিত ৪টি ওয়ার্ডে ১৩ জন প্রতিদ্বন্দ্বী রয়েছেন। এ পৌরসভায় ভোটার সংখ্যা ১৯ হাজার ১০০ জন।

সকালেই উৎসবমুখর পরিবেশে নির্বাচন শুরু হয়। এই প্রথম ইভিএম পদ্ধতিতে ভোট দিচ্ছে এ এলাকার মানুষ।

অন্যদিকে ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড, উত্তর দীঘদি ইউনিয়নের ৪নং ওয়ার্ড ও ভেতুরিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডে নির্বাচন উত্তেজনা পরিস্থিতিতেই শুরু হয়। তিনস্তরে ব্যাপক নিরাপত্তা থাকায় এখন পর্যন্ত কোনো গোলযোগ হয়নি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×