পটুয়াখালীতে ভুয়া এমবিবিএস ডাক্তার জেলে

  পটুয়াখালী (দ.) প্রতিনিধি ১৪ অক্টোবর ২০১৯, ২৩:৪৪ | অনলাইন সংস্করণ

পটুয়াখালী

পটুয়াখালীতে এসএম নাসির উদ্দিন মাহমুদ (৪০) নামে এক ভুয়া এমবিবিএস ডাক্তারকে জেলে পাঠিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

এ সময় পটুয়াখালী নতুন বাসস্ট্যান্ড এলাকায় জিএমআর ডায়াগনস্টিক সেন্টারকে দুই লাখ টাকা এবং ম্যানেজার শহিদুল ইসলামকে ৫ হাজার টাকা জরিমানা করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুল ইসলাম। একই সঙ্গে প্রতিষ্ঠানটি সিলগালা করে দেয়া হয়।

সোমবার বিকালে পটুয়াখালী র‌্যাব-৮-এর পটুয়াখালী কোম্পানি কমান্ডার রইজ উদ্দিন এ অভিযান পরিচালনা করেন।

নাসির উদ্দিন মাহমুদ পটুয়াখালী সদর উপজেলার মরিচবুনিয়া ইউনিয়নের বাজারঘোনার বাসিন্দা নুরুল হক সিকদারের ছেলে বলে জানায় র‌্যাব।

কোম্পানি কমান্ডার জানান, র্দীঘদিন শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকার জিএমআর ডায়াগনস্টিক সেন্টারে এমবিবিএস সাইন বোর্ড লাগিয়ে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে আসছে আটককৃত এসএম নাসির উদ্দিন মাহমুদ নামে এক ব্যক্তি।

সাইনবোর্ডে তার অভিজ্ঞতার স্থানে এমবিবিএস (এএম) বিসিবিএমসি (কলকাতা), প্যারালাইসিস, গ্যাস্ট্রিক-আলসার, চর্ম, মা ও শিশু এবং চক্ষু চিকিৎসায় ১৭ বছরের অভিজ্ঞ। এ ছাড়াও রাজধানীর চাঁদেরহাসি পারিবারিক স্বাস্থ্য ক্লিনিকের প্রাক্তন মেডিকেল অফিসার বলে উল্লেখ করা হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা ওই ডায়াগনেস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করে। এ সময় মেয়াদোত্তীর্ণ বেশকিছু ওষুধ জব্দ করা হয়।

অভিযানকালে ওই ডাক্তারকে চ্যালেঞ্জ করলে তার পক্ষে তিনি কোনো প্রকার সনদপত্র দেখাতে পারেননি। পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুবুল ইসলাম তাকে এক বছরের সশ্রম কারাদণ্ড প্রদান করেন।

এ ছাড়াও ওই প্রতিষ্ঠানকে দুই লাখ টাকা এবং ম্যানেজার শহিদুল ইসলামকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। পরে সিলগারা করে প্রতিষ্ঠানকে বন্ধ করে দেয়া হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×