চালক ছাড়া ট্রেন, পাকশী বিভাগীয় অফিস ঘিরে আলোচনা

  ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি ১৫ অক্টোবর ২০১৯, ২১:৫৭ | অনলাইন সংস্করণ

চালক ছাড়াই ঈশ্বরদী থেকে রাজশাহী গেছে পাবনা এক্সপ্রেস ট্রেন

চালক ছাড়াই ঈশ্বরদী থেকে রাজশাহী যাওয়া ট্রেনটির ঘটনায় রেলওয়ের পাকশী বিভাগীয় কার্যালয় এলাকায় দিনব্যাপী ছিল আলোচনা-সমালোচনা।

‘নিজের দায়িত্ব পালন না করা এই ট্রেনের চালক আসলাম উদ্দিন খান মিলন ঈশ্বরদী রেলওয়ে শ্রমিক লীগের সাধারণ সম্পাদক হওয়ায় তাকে ঘিরে সমালোচনা এখন তুঙ্গে। বর্তমানে চলমান দুর্নীতিবিরোধী অভিযানের সময়ও এ ধরনের অবহেলা সংশ্লিষ্ট সবাইকে বিস্মিত করেছে।’

এই কথাগুলো বলেছেন নাম প্রকাশে অনিচ্ছুক জাতীয় শ্রমিক লীগের সিনিয়র তিনজন নেতা।

রোববার চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে ঈশ্বরদী-পাবনা-রাজশাহী রেলপথে। এ ঘটনায় দায়ী তিনজনকে তাৎক্ষণিকভাবে সাসপেন্ড করেছে রেলওয়ের পাকশী বিভাগীয় কর্তৃপক্ষ।

তারা হলেন- ঈশ্বরদী রেলওয়ে শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ও পাবনা এক্সপ্রেস ট্রেনের চালক লোকোমাস্টার (এলএম) আসলাম উদ্দিন খান মিলন, শ্রমিক লীগের একই কমিটির যুগ্ম-সম্পাদক ও ওই ট্রেনের সহকারী লোকোমাস্টার (এএলএম) আহসান উদ্দিন আশা এবং ট্রেনের পরিচালক (গার্ড) আনোয়ার হোসেন-২।

এদিকে পাবনা এক্সপ্রেস ট্রেনে নিয়মিত রাজশাহী যাতায়াতকারী ব্যবসায়ী বোরহান উদ্দিন, শিক্ষক আজিজুর রহমান, রাজশাহী কলেজের ছাত্র রাজিব ফেরদৌস জানান, এভাবে দায়িত্বে অবহেলার ঘটনায় ট্রেনটি কোনো দুর্ঘটনার শিকার হতে পারত। আমরা এখন কিছুটা টেনশনে যাতয়াত করছি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×