থানায় শেরওয়ানি পরে কেক কেটে সমালোচিত ওসি

  যুগান্তর ডেস্ক ১৬ অক্টোবর ২০১৯, ০০:৩৬:৪৮ | অনলাইন সংস্করণ

ছবি- ফেসবুক

জন্মদিন, বিবাহবার্ষিকী বা বর্ষপূর্তি ধরনের সামাজিক অনুষ্ঠান যেমন আনন্দের তেমনই অভিনন্দিত। এসব অনুষ্ঠান জমকালো করে পালন করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অনেকে। অভিনন্দনের জোয়ারে ভেসে যান তার।

তবে বর্ষপূর্তির অনুষ্ঠান জমকালো করে পালন করাই কাল হয়ে দাঁড়ালো সিলেটের ওসমানীনগর থানার সদ্য বিদায়ী ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আল মামুনের জন্য। তাকে বদলি করা হয়েছে।

রোববার (১৩ অক্টোবর) রংপুর রেঞ্জে সংযুক্ত করা হয়েছে ওসি মামুনকে।

যদিও এ বদলির জন্য সেই অনুষ্ঠান দায়ী বলে স্বীকার করেননি সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (গণমাধ্যম) আমিনুল ইসলাম। তিনি জানিয়েছেন, প্রশাসনিক কারণেই ওসি মামুনকে বদলি করা হয়েছে।

তবে অনেকেই বলাবলি করছেন, থানায় ওই জমকালো বর্ষপূর্তি আয়োজন করার কারণেই তিনি বদলি হয়েছেন।

উল্লেখ্য, গত ১০ অক্টোবর ওসমানীনগর থানায় যোগদানের এক বছর পূর্তি উপলক্ষে জমকালো অনুষ্ঠানে আয়োজন করেছিলেন ওসি এসএম আল মামুন। তার সেই অনুষ্ঠানের কয়েকটি ছবি সামাজিক যোগযোগমাধ্যম ফেসবুকে আপলোড করেন অতিথিদের কেউ কেউ।

ছবিগুলো ফেসবুকে ভাইরাল হয়ে পড়ে। সেসব ছবিতে দেখা গেছে, শেরওয়ানি পরে বরের বেশে থানার ভেতরেই বিশাল কেক কাটছেন ওসি মামুন। ওসি মামুনের হাতে মাইক। তার পেছনে দেয়ালে ওসমানীনগর থানায় এক বছর পূর্তির বার্তা দিয়ে ব্যানার লাগানো। আসেপাশে সুসজ্জিত অতিথিরা। থানাকেও বেলুন দিয়ে সাজানো হয়েছে।

জানা গেছে, এ অনুষ্ঠান উপলক্ষে ছিল খাওয়া-দাওয়ার বিশাল আয়োজন। সামাজিক যোগাযোগ মাধ্যমে এসব ছবি ভাইরাল হলে ওসি মামুন তুমুল সমালোচিত হন।

এ সমালোচিত হওয়ার দুদিনের মাথায় বদলি হন ওসি মামুন।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (গণমাধ্যম) আমিনুল ইসলাম জানিয়েছেন, প্রশাসনিক কারণে ওসমানীনগর থানার ওসিকে রোববার বদলি করে রংপুর রেঞ্জে সংযুক্ত করা হয়েছে। নতুন ওসি নিয়োগের আগ পর্যন্ত এসএম আল মামুনে এ থানার ভারপ্রাপ্ত ওসি হিসেবে কাজ করবেন।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত