ফুটবল খেলা নিয়ে দ্বন্দ্বে সহপাঠীদের ছুরিকাঘাতে স্কুলছাত্রের মৃত্যু

  ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি ১৬ অক্টোবর ২০১৯, ১১:২৯:০৭ | অনলাইন সংস্করণ

ছবি: যুগান্তর

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় ফুটবল খেলা নিয়ে বিরোধে সহপাঠীদের ছুরিকাঘাতে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। তার নাম জায়েদুল ইসলাম (১৫)।

বুধবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) চিকিৎসাধীন থেকে তার মৃত্যু হয়।

নিহত জায়েদুল ইসলাম উপজেলার দত্তপাড়া এলাকার রফিকুল ইসলামের ছেলে।

এ ঘটনায় ১১ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ১০-১১ জনকে আসামি করে নিহতের মা নূরজাহান বাদী হয়ে ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা করেছেন।

পুলিশ রাতেই সাবেক কলেজ ছাত্রলীগের আহ্বায়ক মশিউর রহমান কাঞ্চনকে গ্রেফতার করেছে। তিনি এ ঘটনায় জড়িত বলে জানান ঈশ্বরগঞ্জ থানার ওসি আহমেদ কবীর হোসেন।

তিনি জানান, জায়েদুল গত বছর এসএসসি পরীক্ষায় ইংরেজি বিষয়ে অকৃতকার্য হয়। মঙ্গলবার সে নিজ বাসা দত্তপাড়া থেকে রিকশায় স্কুলে নির্বাচনী পরীক্ষা অংশগ্রহণ করতে যাওয়ার পথে তার সহপাঠীরা মুখে কালো কাপড় পরে জায়েদুল ইসলামকে ছুরিকাঘাত করলে সে গুরুতর আহত হয়।

পরে তাকে পরিবারের লোকজন চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। রাতে তার অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানাস্তর করা হয়।

ভোরে জাহেদুল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

নিহত জায়েদুলের পরিবার সূত্রে জানা যায়, আন্তঃস্কুল ফুটবল খেলা নিয়ে সহপাঠীদের সঙ্গে তার বিরোধ সৃষ্টি হয়। আর এ জের ধরে এ ঘটনা ঘটেছে।

পরীক্ষার দুদিন আগে জাহেদুল তার স্কুলের প্রধান শিক্ষকের কাছে বিষয়টি জানায়। এতে সে পরীক্ষা দেয়া নিয়ে নিরাপত্তার আশঙ্কার কথা প্রধান শিক্ষককেও অবহিত করে।

এ বিষয়ে প্রধান শিক্ষক শোয়েব মোহাম্মদ রুপু জানান, জাহেদুল তাকে এ বিষয়টি জানিয়েছিল।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত