৪ মাস পর খবর খুঁড়ে তোলা হলো আ’লীগ নেতার লাশ

  বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি ১৬ অক্টোবর ২০১৯, ১৫:০৪ | অনলাইন সংস্করণ

৪ মাস পর খবর খুঁড়ে তোলা হলো আ’লীগ নেতার লাশ
শেখ ইয়াকুব আলী হীরা। ছবি: যুগান্তর

নাটোরের বড়াইগ্রামে মৃত্যুর চার মাস পর কবর থেকে শেখ ইয়াকুব আলী হীরা (৪৮) নামে এক আওয়ামী লীগ নেতার মরদেহ উত্তোলন করা হয়েছে।

বুধবার দুপুরে আদালতের নির্দেশে পুলিশ বড়াইগ্রাম পৌরসভার রয়না কবরস্থান থেকে তার মরদেহ উত্তোলন করে। এ সময় সেখানে জেলা প্রশাসকের দফতরের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. মর্তুজা খান উপস্থিত ছিলেন।

হীরা রয়না গ্রামের মৃত আবদুল মান্নান ওরফে মুন্নাফের ছেলে। মৃত্যুর আগে তিনি বড়াইগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবং জেলা ট্রাক, ট্যাংকলরি ও কাভার্ডভ্যান পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ছিলেন।

বড়াইগ্রাম থানার উপপরিদর্শক আহসান হাবীব জানান, গত ১৭ জুন শেখ ইয়াকুব আলী হীরা হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।

এ সময় কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফন করা হয়। কিন্তু পরে তার মৃত্যু নিয়ে সন্দেহ দেখা দেয়ায় গত ২৯ আগস্ট নিহতের প্রথম পক্ষের মেয়ে ঈশিতা ইয়াসমিন বাদী হয়ে তার বাবাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে মর্মে আদালতে মামলা করেন।

মামলায় হীরার ছোট স্ত্রী জেলা পরিষদ সদস্য মৌটুসী আক্তার মুক্তা, শ্বশুর কুষ্টিয়া ভেড়ামারার রেজাউল করিম, শাশুড়ি আঞ্জুমান বেগম ও শ্যালক রকিকে আসামি করা হয়।

মামলার পরিপ্রেক্ষিতে আদালতের নির্দেশে ইয়াকুব আলী হীরার মরদেহ উত্তোলন করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×