বরিশাল মেডিকেলের ইন্টার্ন চিকিৎসক হোস্টেলে ইয়াবাসহ যুবক

  বরিশাল ব্যুরো ১৭ অক্টোবর ২০১৯, ১৬:৪১ | অনলাইন সংস্করণ

বরিশাল মেডিকেলের ইন্টার্ন চিকিৎসক হোস্টেলে ইয়াবাসহ যুবক আটক
বরিশাল মেডিকেলের ইন্টার্ন চিকিৎসক হোস্টেলে ইয়াবাসহ যুবক আটক

বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজের ইন্টার্ন চিকিৎসকদের হোস্টেল থেকে ৫২০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে কলেজের এফএম নূর উর রফি ইন্টার্ন হোস্টেলে কর্তৃপক্ষের উপস্থিতিতে অভিযান চালায় পুলিশ।

এ সময় হোস্টেলের তৃতীয় তলার ৩০৩নং কক্ষ থেকে ৫২০পিস ইয়াবাসহ রিফাত খান রন্টি নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পাশাপাশি দুটি চাকু ও একটি মোটরসাইকেল জব্দ করা হয় সেখান থেকে।

বরিশাল কোতয়ালী মডেল থানার সহকারী কমিশনার মো. রাসেল জানান, হোস্টেল থেকে ৫২০পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তার কাছ থেকে ইয়াবা সেবনের সরঞ্জামও উদ্ধার করা হয়েছে। তাছাড়া আটককৃতর বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন জানান, নিয়মিত পরিদর্শনের অংশ হিসেবে হোস্টেলে যান তিনি। এর পর ৩০৩নং রুমে অবৈধ একজনের উপস্থিতি দেখে তিনি পুলিশে খবর দিলে পুলিশ তাকে ইয়াবাসহ আটক করে।

মহানগর পুলিশের উপ কমিশনার (দক্ষিণ) মোয়াজ্জেম হোসেন ভূঁঞা বলেন, মাদক গ্রহণ বা ব্যবসার সঙ্গে হোস্টেলের ইন্টার্ন চিকিৎসকরা জড়িত কিনা তা তদন্তের পর বলা যাবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×