ঘুমে আচ্ছন্ন চাঁদপুরের দুই পরিবারের ১০ সদস্য

  ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি ১৭ অক্টোবর ২০১৯, ২০:৩৪ | অনলাইন সংস্করণ

ভুক্তভোগীরা
ভুক্তভোগীরা। ছবি: যুগান্তর

চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার দুই পরিবারের লোকজনকে রাতের খাবারের সঙ্গে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে বা স্প্রে করে সবাইকে অচেতন করে ঘরের সর্বস্ব লুটে নিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় দুই পরিবারের ১০ জন সদস্য অচেতন অবস্থায় রয়েছেন।

বুধবার রাতে উপজেলার ৪ নং সুবিদপুর পশ্চিম ইউনিয়নের ঘড়িহানা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ঘড়িহানা গ্রামের কাজী বাড়ির মকবুল মিয়া ও পার্শ্ববর্তী বাগার বাড়ির তৈয়ব আলীর ঘরের সবাই বুধবার রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। পরে সকালে আশপাশের লোকজন তাদের দেখতে না পেয়ে সন্দেহ হলে ঘরে গিয়ে দেখেন সবাই অচেতন অবস্থায় পড়ে রয়েছে।

এ সময় ঘরের আলমিরাসহ সবকিছু এলোমেলো ছিল। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা দুই পরিবারের ঘর থেকে নগদ অর্থ, স্বর্ণালংকারসহ সবকিছু লুট করে নিয়ে গেছে।

স্থানীয়রা আরও জানান, উভয় পরিবারের সদস্য প্রবাসে থাকে। অচেতন অবস্থায় থাকা দুই পরিবারের সদস্যরা হলেন- শাজাহান কাজী (৫০), রানী বেগম (৪০), সাহানাজ (২৫), সুমাইয়া (৭), মানিক মিজি (৩৫), রুমা বেগম (২০), আলমগীর (২৭), মিনু (৪৩), আকলিমা (২৫)। বর্তমানে তারা স্থানীয় একজন চিকিৎসকের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মহসিন মিয়া ও ইউপি সদস্য আনোয়ার হোসেন জানান, দুর্বৃত্তরা উভয় ঘরে সিঁদ কেটে ও ভেনটিলেটর ভেঙ্গে ঘরে প্রবেশ করেছে বলে ধারণা করা হচ্ছে। এ ছাড়া ওই পরিবারের সদস্যদের খাবারে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে দেয় বা নেশা জাতীয় স্প্রে ব্যবহার করে সবাইকে অচেতন করে এবং নগদ অর্থ, স্বর্ণালংকারসহ মালামাল নিয়ে যায়।

ফরিদগঞ্জ থানার ওসি আব্দুর রকিব জানান, ঘটনা শুনে আমি ঘটনাস্থলে গিয়েছি। অনুসন্ধান চলছে। আশা করছি এই ঘটনাটির রহস্য দ্রুত বের হয়ে আসবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×