শেখ হাসিনা এখন বুলেটের টার্গেট: শামীম ওসমান

  নারায়ণগঞ্জ প্রতিনিধি ১৭ অক্টোবর ২০১৯, ২০:৪০ | অনলাইন সংস্করণ

একেএম শামীম ওসমান
একেএম শামীম ওসমান। ফাইল ছবি

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমান বলেছেন, একটা বুলেট টার্গেট করেছে। যার টার্গেট হচ্ছে শেখ হাসিনা। স্বাধীনতাবিরোধীদের টার্গেট শেখ হাসিনাকে হত্যা করা। কেন? দোষ কি এই মহিলার?

তিনি বলেন, আজকে ভারত আমাদের পেছনে পড়ে যাচ্ছে। নেপাল ভূটান তো পেছনে পড়েই আছে। জিডিপি ৮-এর উপরে আমরা যাচ্ছি। উনার পিতার স্বপ্ন উনি বাস্তবায়ন করছেন এটাই তার অপরাধ।

বৃহস্পতিবার সরকারি তোলারাম বিশ্ববিদ্যালয় কলেজ প্রাঙ্গণে নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে শামীম ওসমান এ সব কথা বলেন।

তিনি বলেন, দেশে যে পরিমাণ স্বাধীনতাবিরোধী শক্তি বসে আছে তারা ক্ষমতায় আসতে পারলে প্রথম রাতেই সারা দেশে আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ কিংবা স্বাধীনতার পক্ষের কমপক্ষে ২ লাখ মানুষকে হত্যা করবে।

শামীম ওসমান বলেন, বেস্ট স্টুডেন্ট হচ্ছে যারা বুয়েট, মেডিকেল কলেজের মতো শিক্ষা প্রতিষ্ঠানে সুযোগ পায়। এই বুয়েটে কয়েকদিন আগে আবরারকে খুন করা হল। যে মারা গেছে তার বাবা-মা বুঝেছেন তাদের কত কষ্ট। আমার কষ্টটা দুই জায়গায়। একটা হচ্ছে ছেলেটা মারা গেছে সেই জন্য কষ্ট। দ্বিতীয় কষ্ট হচ্ছে ওই ছেলেকে যারা মারল ২০ জনের মতো নাম এসেছে তারাও তো বুয়েটের স্টুডেন্ট।

শামীম ওসমান বলেন, এই মুহূর্তে আমার মোবাইল খুললে মিনিমাম ৩৮টা হত্যাকাণ্ডের ঘটনা আপনাদের দিতে পারব। সারা বাংলাদেশের বলব না শুধু ঢাকা বিশ্ববিদ্যালয়ে যে সব হত্যা হয়েছিল সেগুলোর বিচার আমরা পাইনি। কিন্তু এখন যে অপরাধ করেছে তাদেরই বিচার হচ্ছে।

তিনি আরও বলেন, ঘটনার এজাহার হওয়ার আগেই ১০ জন ছেলেকে গ্রেফতার করেছে। কারণ তাদের গ্রেফতার করার নির্দেশ জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা দিয়েছেন। কিন্তু সেটাকে ইস্যু বানিয়েও আন্দোলন করার চেষ্টা কেন, প্রশ্ন রাখেন তিনি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×