গণপিটুনিতে পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী নিহত

  নরসিংদী প্রতিনিধি ০২ মার্চ ২০১৮, ১৯:১৫ | অনলাইন সংস্করণ

গণপিটুনি

নরসিংদীর রায়পুরায় গণপিটুনিতে পিচ্ছি কামাল (২৯) নামে পুলিশের তালিকাভুক্ত এক সন্ত্রাসী নিহত হয়েছে। বৃহস্পতিবার মধ্য রাতে জেলার রায়পুরা উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের আগানগর খেয়াঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত কামাল হোসেন ওরফে পিচ্ছি কামাল উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের করিমগঞ্জ কান্দাপাড়া এলাকার জামাল উদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, পিচ্ছি কামাল পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। তার বিরুদ্ধে রায়পুরা থানা ও আশপাশের থানাগুলোতে বেশ কয়েকটি ডাকাতি, পুলিশের উপর হামলা, অস্ত্রসহ চাঁদাবাজির মামলা রয়েছে। সে দীর্ঘদিন যাবৎ এলাকায় সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে আসছে।

কামালের অত্যাচারে এলাকাবাসী অতিষ্ঠ। এমন কি তার অত্যাচারে তারই জন্মদাতা পিতা বাড়ি ছাড়তে বাধ্য হয়। গত কয়েকমাস যাবৎ পুলিশি গ্রেফতার এড়াতে কামাল গ্রাম ছেড়ে গা-ঢাকা দিয়েছে। এর আগে পুলিশ তাকে গ্রেফতার করতে তার বাড়িতে অভিযান চালালে সে তার সন্ত্রাসী বাহিনী নিয়ে পুলিশের উপর হামলা করে এতে কয়েকজন পুলিশ সদস্য আহত হয়। এরপর থেকে কামাল পলাতক রয়েছে।

বৃহস্পতিবার রাতে সে নদী পথে এলাকায় ঢুকার জন্য আগানগর খেয়াঘাট এলাকায় এসে উঠলে এলাকাবাসী তার উপস্থিতি টের পেয়ে তাকে ধাওয়া করে। পরে গণপিটুনিতে তার মৃত্যু হয় এবং মেঘনা নদীর পাড়ে লাশ ফেলে রাখে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

রায়পুরা থানার ওসি দেলোয়ার হোসেন বলেন. কামাল ওরফে পিচ্ছি কামাল একজন চিহ্নিত সন্ত্রাসী। তার বিরুদ্ধে রায়পুরা থানা ছাড়াও জেলার অন্যান্য থানায় একাধিক ডাকতি, পুলিশের উপর হামলা, অস্ত্রসহ চাঁদাবাজির মামলা রয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×