সব দুর্যোগে বাংলাদেশকে আগলে রাখেন শেখ হাসিনা: ডা. এনামুর রহমান

  বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ২১ অক্টোবর ২০১৯, ২২:২৩ | অনলাইন সংস্করণ

দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান
দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান। ছবি: যুগান্তর

দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান বলেছেন, সব দুর্যোগে বাংলাদেশকে আগলে রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগ কর্মীরা ঐক্যবদ্ধ থাকলে কেউ সামনে দাঁড়াতে পারবে না। আওয়ামী লীগের দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে কাজ করলে দেশ এগিয়ে যাবে, শক্তিশালী হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত।

সোমবার ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার উজানচর কে.এন উচ্চবিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

তিনি বলেন, অনেক জায়গায় নিজেদের মধ্যে ঐক্য না থাকায় পিছিয়ে যাচ্ছে আওয়ামী লীগ। বন্যা প্রাকৃতিক দুর্যোগ মোকাবেলায় সরকার সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কাজ করছে। এর জন্য বন্যা আশ্রয়কেন্দ্র নির্মাণ করছে।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী যতক্ষণ জেগে থাকেন ততক্ষণ দেশ নিয়ে চিন্তা করেন শেখ হাসিনার নেতৃত্বে সুন্দর ও উন্নয়নশীল দেশ হিসেবে বিশ্বের কাছে পরিচিত লাভ করেছে। আওয়ামী লীগ সংগঠিত হলে পুরো দেশ সংগঠিত হবে। শেখ হাসিনার ক্ষুধামুক্ত বাংলাদেশ বির্নিমাণে কাজ করতে সবাইকে সহযোগিতা করার আহ্বান জানান।

উজানচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. তফাজ্জল হোসেন তাজ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বাঞ্ছারামপুরের সংসদ সদস্য ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপি, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুর রহমান সোহাগ, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সিরাজুল ইসলাম, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি প্রিন্সিপাল আবুল খায়ের দুলাল, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. নুরুল ইসলাম, উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি হাসু ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কবির হোসেন, সাংগঠনিক সম্পাদক মাসুদ করিম সাজু, প্রচার সম্পাদক ও উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী জাদিদ আল রহমান জনি, উপজেলা যুবলীগের সভাপতি সায়েদুল ইসলাম বকুল, সাধারণ সম্পাদক তফাজ্জল হোসেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সনি আক্তার সুচি প্রমুখ।

এর আগে উজানচর কে.এন উচ্চবিদ্যালয়ের ৩ কোটি ১৬ লাখ টাকায় ব্যয়ে বন্যা আশ্রয়কেন্দ্রের তিনতলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ড. মো. এনামুর রহমান এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপি।

এ সময় উপস্থিত ছিলেন সিনিয়র সচিব মো. শাহ্ কামাল, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের মহাপরিচালক মো. শাহাদাৎ হোসেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. মোহসীন প্রমুখ।

সম্মেলন শেষে মনোজ্ঞ সাংকৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সঙ্গীত পরিবেশন করেন দেশবরেণ্য শিল্পী ফকির শাহবুদ্দিন, লুইপা, বর্ণালী বিশ্বাস শান্তা ও শামসুল হক চিশতী।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×