বোরহানউদ্দিনে নিহত ৪ জনের দাফন সম্পন্ন

  বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধি ২২ অক্টোবর ২০১৯, ০০:১৮ | অনলাইন সংস্করণ

বোরহানউদ্দিনে নিহত ৪ জনের দাফন সম্পন্ন
বোরহানউদ্দিনে নিহত ৪ জনের দাফন সম্পন্ন

ভোলার বোরহানউদ্দিনের ঘটনায় নিহত ৪ জনের নিজ নিজ বাড়িতে দাফন সম্পন্ন হয়েছে।

সোমবার বোরহানউদ্দিনের মহিউদ্দিন পাটওয়ারীর মাদ্রাসাপড়ুয়া ছেলে মাহবুব (১৪), কাচিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের দেলওয়ার হোসেনের কলেজপড়ুয়া ছেলে শাহিন (২৩), পৌরসভার ৩নং ওয়ার্ডের বাসিন্দা মাহফুজ (৪৫) ও মনপুরা হাজিরহাট এলাকার বাসিন্দা মিজানের (৪০) দাফন সম্পন্ন হয়েছে।

এদের মধ্যে শাহিন, মাহবুব, মিজানের লাশ আজ বিকালে ও মাহফুজের লাশ রোববার রাতে তাদের নিজ নিজ পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।

নিহতদের জানাজায় হাজার হাজার মানুষের ঢল নামে। এলাকাজুড়ে শোকের মাতাম বইছে।

এদিকে এ ঘটনায় অনাকাঙ্ক্ষিত ৪ মুসলিমের মৃত্যুতে তাদের শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও শোক জ্ঞাপন করেছেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল।

এমপি মুকুল বলেন, ঘটনা শুনে আমি দ্রুত আমার নির্বাচনী এলাকায় পৌঁছে প্রশাসনের সঙ্গে কয়েক দফা আলোচনা করে পরিস্থিতি নিয়ন্ত্রণের সব ধরনের ব্যবস্থা গ্রহণ করি।

নিহতদের পরিবারের ব্যাপারে এমপি বলেন, সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ নিহত পরিবারগুলোর পাশে দাঁড়ানোর জন্য আমাকে নির্দেশ দিয়েছেন। আমি আমার ব্যক্তিগত ও সরকারিভাবে তাদের পরিবারের পাশে দাঁড়ানোর সব ধনের পদক্ষেপ গ্রহণ করেছি।

বোরহানউদ্দিন থানায় পুলিশের ওপর হামলার ঘটনায় ৪-৫ হাজার জনকে আসামি করে মামলার ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, কোনো নিরীহ লোক যাতে হয়রানির শিকার না হয় সে ব্যাপারে পুলিশ প্রশাসনকে নির্দেশ দেয়া হয়েছে।

উল্লেখ্য, উপজেলার কাচিয়া ২নং ওয়ার্ডের হিন্দু যুবক বিপ্লব চন্দ্র শুভর ফেসবুক আইডি হ্যাক করে একটি চক্র শুক্রবার আল্লাহ ও মহানবীকে (সা.) নিয়ে কটূক্তি করে। পুলিশ বিপ্লব চন্দ্র শুভকে থানায় আটক করে জিজ্ঞাসাবাদ করে।

এ ঘটনায় বিপ্লবের ফাঁসি দাবি করে পুরো মুসলিম জনতা ক্ষিপ্ত হয়ে বিক্ষোভ মিছিল করেন। রোববার তারা মহাসমাবেশের ডাক দেয়। এতে পুলিশ ও তৌহিদি জনতার সংঘর্ষে ৪ জন নিহত ও পুলিশসহ দুই শতাধিক আহত হয়।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×