হাসপাতালে ডাক্তারের কানের পর্দা ফাটাল ইউপি চেয়ারম্যান পুত্র

  সুনামগঞ্জ প্রতিনিধি ২২ অক্টোবর ২০১৯, ১৯:১০ | অনলাইন সংস্করণ

গ্রেফতার ইউপি চেয়ারম্যান
গ্রেফতার ইউপি চেয়ারম্যান। ছবি: সংগৃহীত

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরে স্বাস্থ্য কমপ্লেক্সে ঢুকে সাইদুর রহমান রাজিব নামের এক বখাটে থাপ্পড় মেরে কর্তব্যরত চিকিৎসকের কানের পর্দা ফাটিয়ে দেয়।

এ ঘটনায় দায়ের করা মামলায় তার বাবা বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান আব্দুল কাইয়ুমকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জ সদর উপজেলার আব্দুর জহুর সেতু থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, সোমবার দুপুরে দলবল নিয়ে হাসপাতালে ঢুকে ডাক্তার আক্তারুজ্জামানের ওপর অতর্কিত হামলা চালায় রাজিব। থাপ্পড় মেরে তার কানের পর্দা ফাটিয়ে দেয় সে।

এই ঘটনায় সোমবার রাতে ডা. আক্তারুজ্জামান আখন্দ বাদী হয়ে ইউপি চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, তার ছেলে সাইদুর রহমান রাজিব ও অজ্ঞাত একজনকে আসামি করে বিশ্বম্ভরপুর থানায় মামলা করেন। এ মামলায় পুলিশ আব্দুল কাইয়ুমকে গ্রেফতার করলেও ছেলে সাইদুর রহমান রাজিব পলাতক রয়েছে।

হাসপাতাল সূত্র জানায়, চেয়ারম্যানের বখাটে পুত্র রাজিব বিশ্বম্ভরপুর হাসপাতালে গিয়ে নার্সদের উত্যক্ত করত। বিভিন্ন সময়ে মাদকদ্রব্য সেবন করে হাসপাতাল এলাকায় গিয়ে মাতলামি করত। তার এমন বখাটেপনার প্রতিবাদ করেন ডাক্তার আখতার উজ জামান আখন্দ।

এ কারণে রাজীব ওই ডাক্তারের ওপর ক্ষিপ্ত হয়ে সোমবার দুপুরে তার কক্ষে গিয়ে অশ্লীল ভাষায় গালিগালাজ শুরু করে। এক পর্যায়ে তাকে থাপ্পড় দিয়ে তার কানের পর্দা ফাটিয়ে ফেলে।

এ সময় সাধারণ জনতার প্রতিরোধের মুখে ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার সময় আইনগত ব্যবস্থা নিলে ডাক্তারকে দেখে নেয়ার হুমকি দেয় রাজিব। এদিকে উপজেলার সর্বোচ্চ পদের স্বাস্থ্য কর্মকর্তাকে বখাটে এভাবে নির্যাতন করায় ক্ষোভ প্রকাশ করেছেন সুনামগঞ্জ বিএমএ নেতৃবৃন্দ।

বিএমএ সভাপতি মুক্তিযোদ্ধা ডা. আব্দুল হাকিম, সাধারণ সম্পাদক ডা. নূরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ডা. সৈকত দাসসহ নেতৃবৃন্দ তীব্র নিন্দা জানিয়ে জড়িতদের গ্রেফতারের দাবি জানিয়েছেন।

এ ব্যাপারে বিশ্বম্ভরপুর থানার ওসি মাহবুবুর রহমান যুগান্তরকে বলেন, এ ঘটনায় ইউপি চেয়ারম্যান আব্দুল কাইয়ুমকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া চেয়ারম্যানের ছেলে সাইদুর রহমান রাজিব পলাতক। তাকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×