রাজবাড়ীতে পুলিশ-ম্যাজিস্ট্রেটের ওপর জেলেদের হামলা, আহত ১২

  রাজবাড়ী প্রতিনিধি ২৩ অক্টোবর ২০১৯, ২২:১২ | অনলাইন সংস্করণ

ইলিশ
ইলিশ রক্ষা অভিযানে গিয়ে হামলার শিকার। ফাইল ছবি

রাজবাড়ীর কালুখালী উপজেলাতে ইলিশ রক্ষা অভিযানে যাওয়া পুলিশ-ম্যাজিস্ট্রেট ও মৎস্য বিভাগের কর্মকর্তা-কর্মচারীদের ওপর হামলা চালিয়েছে জেলেরা।

বুধবার সন্ধ্যায় কালুখালী উপজেলার কালিকাপুর ইউনিয়নের গতমপুর চর এলাকায় এ ঘটনা ঘটে। সংঘবদ্ধ জেলেদের ইট-পাটকেলের আঘাতে উপজেলা মৎস্য কর্মকর্তা আব্দুস সালাম ও দুই পুলিশ সদস্যসহ ১২ জন আহত হয়েছে।

আহতদের প্রথমে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে মৎস্য কর্মকর্তা আব্দুস সালাম ও কালুখালী থানার কনস্টেবল হাফিজকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

কালুখালী থানার ওসি কামরুল হাসান জানান, রাজবাড়ী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রোমানা আফরোজের নেতৃত্বে মৎস্য বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও থানা পুলিশের একটি দল অভিযানে গেলে সংঘবদ্ধ জেলেরা তাদের ওপর হামলা করে। হামলায় কালুখালী থানার দুই কনস্টেবল সজল ও হাফিজসহ ১২ জন আহত হয়।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×