নাটোরে জনতার তাড়া খেয়ে গরুচোরদের তাণ্ডব, আহত ১০

  বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি ২৩ অক্টোবর ২০১৯, ২২:১৯ | অনলাইন সংস্করণ

চালক আটক
আটক গাড়িচালক। ছবি: যুগান্তর

নাটোরের বাগাতিপাড়ায় জনতার তাড়া খেয়ে চোরাইগরু বহনকারী পিকআপের তাণ্ডবে অন্তত ১০ জন আহত হয়েছেন। বেপরোয়া পিকআপের ধাক্কায় সড়কের পাশের দোকানঘর, মোটরসাইকেল, অটো, ভ্যান, সিএনজি ভেঙ্গে গেছে।

বুধবার বিকালে উপজেলার বাঁশবাড়িয়া থেকে যোগীপাড়া হয়ে নাটোর সড়কে এ তাণ্ডবের ঘটনা ঘটে। চোরাইগরুটি চারঘাট উপজেলার বাসুদেবপুর ফুলতলার সাদিকুল ইসলামের বলে জানা গেছে।

আহতদের বাগাতিপাড়া, নাটোর সদর ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাজশাহীর আড়ানী-পুঠিয়া সড়কের ফুলতলায় সড়কের পাশে চারণে থাকা একটি গরু পিকআপে তুলে নেয় চোররা। এরপর জামনগরের পুলিশ ফাঁড়ি হয়ে বাগাতিপাড়ার দিকে পিকআপটি নিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা দেখতে পেয়ে পিকআপকে ধাওয়া দেয়।

আটকাতে না পেরে বাগাতিপাড়ার পকেটখালি-যোগীপাড়া সড়কের বিভিন্ন বাজারে মোবাইল ফোনে খবর দেয়। চোরাইগরু নিয়ে পালিয়ে যাওয়ার খবরে তমালতলা মোড় বাজারে লোকজন বাঁশ বেঁধে পিকআপটির গতিরোধ করার চেষ্টা করে। এ সময় গতিরোধক বাঁশ ভেঙ্গে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার সময় গাড়িটি হেলালের মুদি এবং রুপকের ওষুধের দোকান ঘরে তুলে দিয়ে দোকানঘরের কিছু অংশ ভেঙ্গে দেয়।

সে সময় সড়কের পাশে থাকা ফল ব্যবসায়ী সাইদুল ইসলাম ও ডাব ব্যবসায়ী মোজাম আলীকে ধাক্কা দিয়ে গুরুত্বর আহত করে। পরে বেপরোয়া পিকআপ ভ্যানটি যোগীপাড়া হয়ে নাটোরের দিকে যাওয়ার পথে আজগর মোড় এলাকায় অটো, মোটরসাইকেল, ভ্যান ও সিএনজিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে আরও অন্তত ৮ জন আহত হন।

পরে নাটোর সদরের জংলী এলাকায় পিকআপ রেখে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা চালকসহ দু'জনকে আটক করে উত্তম-মাধ্যম দিয়ে পুলিশে দেয়। পুলিশ চোরাইগরুসহ পিকআপটিকে জব্দ করেছে।

এ ব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার ওসি আব্দুল মতিন বলেন, তিনি ঘটনাটি শুনে একজন এসআইকে ঘটনাস্থলে পাঠিয়েছেন। পিকআপটি নাটোর সদর থানায় আটক রয়েছে। তবে কোনো অভিযোগ পাওয়া যায়নি। পেলে নাটোর সদর থানার সঙ্গে যোগাযোগ করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ বিষয়ে নাটোর সদর থানার ওসি কাজী জালাল বলেন, চোরাইগরুসহ পিকআপটিকে জব্দ করা হয়েছে। গাড়িচালকসহ দুজনকে আটক করে নাটোর সদর আধুনিক হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদের পর ঘটনা সম্পর্কে বিস্তারিত জানা যাবে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×