আদালতে অনৈতিক কার্যকলাপে পুলিশ কর্মকর্তাকে ক্লোজড

  চাঁদপুর প্রতিনিধি ২৪ অক্টোবর ২০১৯, ০৯:৫৯:০৫ | অনলাইন সংস্করণ

এটিএসআই আরিফ। ছবি: যুগান্তর

চাঁদপুর জজকোর্টে কর্মরত পুলিশের সহকারী টাউন উপপরিদর্শক (এটিএসআই) আরিফকে অনৈতিক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে পুলিশলাইনে ক্লোজড করা হয়েছে।

বুধবার বিকালে তাকে পুলিশলাইনে ক্লোজড করা হয়।

এটিএসআই আরিফ জজকোর্টের পুলিশ বিভাগে কর্মরত। তার কাজ হচ্ছে- জেলখানা থেকে প্রতিদিন আসামিদের আনা-নেয়া করা।

জানা যায়, সকাল সাড়ে ১০টার দিকে আরিফকে হাইমচর উপজেলার মহজমপুর গ্রাম থেকে আগত বিচারপ্রার্থী এক নারীর সঙ্গে জেলা জজ আদালতের দ্বিতীয় তলায় বাথরুম থেকে আপত্তিকর অবস্থায় আটক করে জনতা।

পরে তাদের দুজনকে ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এ সময় তাদের ছবি তুলতে গেলে কোর্টে কর্মরত গণমাধ্যমকর্মী অ্যাডভোকেট চৌধুরী ইয়াসিন ইকরামকে লাঞ্ছিত করে ডিবি পুলিশ।

এ বিষয়টি নিয়ে তদন্ত করার জন্য পুলিশের একটি অভ্যন্তরীণ কমিটি গঠন করা হয়েছে।

পুলিশ সুপার মো. মাহবুবুর রহমান জানান, তদন্তে দোষী প্রমাণিত হলে তার বিরুদ্ধে আরও কঠোর ব্যবস্থা নেয়া হবে। তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর তাকে পুলিশ সুপার কার্যালয় থেকে ছেড়ে দেয়া হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, ওই নারীর সঙ্গে তার স্বামী শরীফ গাজীর মামলা চলমান রয়েছে। তার স্বামীর বিরুদ্ধে দুটি মামলা করেছে। বুধবার তার স্বামীর করা একটি মামলায় আদালতে হাজিরা দিতে আসেন ওই নারী।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত