নারায়ণগঞ্জে পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' ডাকাত নিহত

  নারায়ণগঞ্জ প্রতিনিধি ২৭ অক্টোবর ২০১৯, ১১:১৩ | অনলাইন সংস্করণ

নারায়ণগঞ্জে পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' ডাকাত নিহত

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে একাধিক ডাকাতি মামলার আসামি নিহত হয়েছে। এ সময় ডাকাতদের গুলিতে এসআইসহ চার পুলিশ সদস্য আহত হয়েছেন বলে দাবি করছে পুলিশ।

শনিবার দিবাগত রাত পৌনে ৪টার দিকে আড়াইহাজার থানার হাইজাদী ইউনিয়নের ইরমদী এলাকায় আবু সাঈদ ওরফে চইক্কা (৩৫) নামে ওই যুবক বন্দুকযুদ্ধে প্রাণ হারান। পুলিশ বলছে, চইক্কা ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে থানায় একাধিক ডাকাতি মামলা আছে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম যুগান্তরকে জানান, শনিবার রাতে ডাকাত দলের সদস্য আবু সাঈদ ওরফে চইক্কাকে তার বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। তার বিরুদ্ধে আড়াইহাজার ও সোনারগাঁও থানায় ৮টি ডাকাতির মামলা রয়েছে।

গভীর রাতে পুলিশ তাকে নিয়ে অস্ত্র উদ্ধারে গেলে ইরমদী এলাকায় তার সহযোগী অন্য ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। এতে আড়াইহাজার থানার এসআই সিরাজুল ইসলাম (৩৭), এএসআই সবুজ চন্দ্র দাস (৩৮), কনস্টেবল লিটন মিয়া (২২) ও রফিকুল ইসলাম (৩৮) আহত হয়েছেন।

একপর্যায়ে ডাকাত দল পিছু হটলে ঘটনাস্থল থেকে একটি পিস্তলসহ গুলিবিদ্ধ অবস্থায় চইক্কার মরদেহ উদ্ধার করা হয়।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×