একদিনে পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার ও ওসির বদলি

  দিনাজপুর প্রতিনিধি ২৯ অক্টোবর ২০১৯, ২২:৫২:২৫ | অনলাইন সংস্করণ

সৈয়দ আবু সায়েম (বাঁয়ে), সুশান্ত সরকার ও রেদওয়ানুর রহিম।

দিনাজপুরে পুলিশ প্রশাসনে বদলির ঝড় উঠেছে। একদিনেই দিনাজপুরের পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত সরকার ও কোতোয়ালি থানার ওসি রেদওয়ানুর রহিমকে বদলি করা হয়েছে।

পুলিশ সুপারের বদলির বিষয়টি নিশ্চিত করেছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের একটি নির্ভরযোগ্য সূত্র এবং অতিরিক্ত পুলিশ সুপার ও কোতোয়ালি থানার ওসির বদলির বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ সুপার। তবে কী কারণে একসঙ্গে তাদের বদলি করা হয়েছে, তা এ রিপোর্ট লেখা পর্যন্ত জানা যায়নি।

সূত্র জানায়, দিনাজপুরের পুলিশ সুপার সৈয়দ আবু সায়েমকে ঢাকার সিআইডি অফিসে বদলি করা হয়েছে। এ ছাড়াও দিনাজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সুশান্ত সরকারকে ঢাকার ইন্ডাস্ট্রিয়াল পুলিশে এবং কোতোয়ালি থানার ওসি রেদওয়ানুর রহিমকে পার্বত্য চট্টগ্রামে আর্মড পুলিশ ব্যাটালিয়নে (এপিবিএন) বদলি করা হয়েছে।

এদিকে একসঙ্গে দিনাজপুরের ঊর্ধ্বতন তিন পুলিশ কর্মকর্তার বদলির বিষয়ে নানা গুঞ্জন শুরু হলেও কী কারণে তাদের বদলি করা হয়েছে, তা নিশ্চিত হওয়া যায়নি। তবে সূত্রের দাবি, চাকরির নিয়ম অনুযায়ী এগুলো স্বাভাবিক বদলি।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত