রিফাত হত্যা: হাইকোর্টে কিশোর আসামির জামিন আবেদন

  যুগান্তর রিপোর্ট ৩০ অক্টোবর ২০১৯, ১৩:৫৩ | অনলাইন সংস্করণ

রিফাত হত্যা: হাইকোর্টে কিশোর আসামির জামিন আবেদন
ফাইল ছবি

বরগুনার চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যার ঘটনায় চার্জশিটভুক্ত ছয় কিশোরের মধ্যে একজন হাইকোর্টে জামিন আবেদন করেছেন।

বুধবার বিচারপতি একেএম আসাদুজ্জামান ও বিচারপতি এসএম মজিবুর রহমানের হাইকোর্ট বেঞ্চে এ আবেদনের ওপর শুনানি হওয়ার কথা রয়েছে।

জামিন আবেদনের বিষয়টি নিশ্চিত করেছেন তার আইনজীবী মো. ছগির হোসেন।

তিনি জানান, গত ১৫ অক্টোবর বরগুনার আদালত ওই কিশোরের জামিন নামঞ্জুর করেছিলেন। এর পর ২৭ অক্টোবর হাইকোর্টে জামিন আবেদন করা হয়।

এর আগে ৫ জুলাই স্কুলে যাওয়ার পথে সকাল ৮টায় ওই কিশোরকে গ্রেফতার করা হয়। অভিযোগপত্রে ওই কিশোর ৮ নম্বর ক্রমিকে রয়েছে। বর্তমানে সে যশোর শিশু-কিশোর সংশোধনাগারে বন্দি। গত ২৬ জুন রিফাতকে বরগুনার রাস্তায় প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়। এর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে সারা দেশে আলোচনার সৃষ্টি হয়।

পর দিন রিফাত শরীফের বাবা আবদুল হালিম দুলাল শরীফ ১২ জনকে আসামি করে একটি মামলা করেন, তাতে প্রধান সাক্ষী করা হয়েছিল মিন্নিকে। পরে মিন্নির শ্বশুর তার ছেলে হত্যায় পুত্রবধূর জড়িত থাকার অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করলে ঘটনা নতুন দিকে মোড় নেয়।

গত ১৬ জুলাই মিন্নিকে বরগুনার পুলিশ সুপারের কার্যালয়ে ডেকে নিয়ে দিনভর জিজ্ঞাসাবাদের পর এ মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়।

পর দিন আদালতে হাজির করা হলে বিচারক তাকে পাঁচ দিনের রিমান্ডে পাঠান। রিমান্ডের তৃতীয় দিনশেষে মিন্নিকে আদালতে হাজির করা হলে সেখানে তিনি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন বলে পুলিশ জানায়।

ঘটনাপ্রবাহ : রিফাতকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

আরও
জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×