মানিকগঞ্জে বিএনপি নেতার বাড়িতে হেরোইন সেবনের আস্তানা

  সাটুরিয়া (মানিকগঞ্জ) প্রতিনিধি ৩১ অক্টোবর ২০১৯, ১৭:০২ | অনলাইন সংস্করণ

মানিকগঞ্জ

মানিকগঞ্জের সাটুরিয়ায় বিএনপি নেতা ও সাবেক চেয়ারম্যানের বাড়িতে হেরোইন সেবনের আস্তানা রয়েছে বলে খবর পাওয়া গেছে।

হেরোইন বেচাকেনা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে বুধবার গভীর রাতে অভিযান চালিয়ে সাবেক চেয়ারম্যান আবদুল কুদ্দুস খান মজলিশের বাড়ির ওই আস্তানা থেকে হেরোইন সেবনের সরঞ্জামসহ আক্তার হোসেন খান (৪৮) নামে এক মাদকসেবীকে আটক করেছে পুলিশ।

এদিকে পৃথক ঘটনায় সাটুরিয়া উপজেলা নির্বাচন অফিসের কর্মকর্তা হাজী মো. আতাউর রহমানের ছেলে মো. শাহ আলম নামে যুবককে ৩০ পিচ ইয়াবাসহ আটক করেছে পুলিশ।

সাটুরিয়া থানার ওসি মো. মতিয়ার রহমান ও তদন্ত মো. আবুল কালাম আজাদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলা বিএনপি সাবেক সভাপতি আবদুল কুদ্দুস খানের বাসার টয়লেটের পাশে থেকে হেরোইন সেবনের সরঞ্জামসহ আক্তারকে আটক করা হয়েছে।

আটকের অল্প সময় আগেই সে হেরোইন সেবন করেছে এমন স্বীকারোক্তি দিয়েছে আশরাফ। আক্তার পাবনা জেলার বেড়া নাটিয়া বাড়ি এলাকার আশরাফ আলী খানের ছেলে বলে জানা গেছে। সাটুরিয়া থানায় মাদক আইনে মামলা দিয়ে আশরাফ ও শাহআলম দু'জনকেই মানিকগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×