পাবনায় ডোবা থেকে কলেজছাত্রের লাশ উদ্ধার

  চাটমোহর (পাবনা) প্রতিনিধি ০১ নভেম্বর ২০১৯, ২০:৫০ | অনলাইন সংস্করণ

ডোবা থেকে লাশ উদ্ধার
ডোবা থেকে লাশ উদ্ধার। ছবি: যুগান্তর

পাবনার চাটমোহরে ডোবা থেকে ফিরোজ হোসেন (২০) নামে এক কলেজছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার উপজেলার ডিবিগ্রাম ইউনিয়নের দয়রামপুর গ্রামে বাড়ির পাশের একটি ডোবা থেকে লাশটি উদ্ধার করা হয়।

সে ওই গ্রামের আক্কাস আলীর ছেলে এবং চলতি বছরে পারখিদিরপুর ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পাস করে।

পরিবারের বরাত দিয়ে স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সন্ধ্যার পর বাড়ি থেকে বের হয় ফিরোজ। রাত ১০টার দিকে দয়রামপুর বাজার থেকে চা খেয়ে বাড়ির উদ্দেশে রওনা দেয়।

কিন্তু গভীর রাত হওয়ার পরও বাড়ি না ফেরায় স্বজনরা খোঁজাখুঁজি শুরু করেন। পরে শুক্রবার সকাল সাড়ে ৬টার দিকে বাড়ির পাশের একটি ডোবা থেকে স্বজনরা ফিরোজের লাশ উদ্ধার করেন। লাশের গলা, মাথা এবং কপালে আঘাতের চিহ্ন রয়েছে।

এদিকে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যান এএসপি (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন, থানার ওসি সেখ নাসির উদ্দিনসহ পুলিশের কর্মকর্তারা।

এ ব্যাপারে চাটমোহর থানার ওসি সেখ নাসির উদ্দিন যুগান্তরকে বলেন, প্রাথমিকভাবে লাশটি দেখে মনে হয়েছে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। ফিরোজ পড়াশোনার পাশাপাশি সবজির ব্যবসা করত। ঘটনার তথ্য উদ্ঘাটনে পুলিশ কাজ করছে। লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানান ওসি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×