যুবলীগ নেতার বাড়িতে গায়েবী হাতে দিচ্ছেন টাকা-পয়সা!

  চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি ০৪ নভেম্বর ২০১৯, ২২:২৩ | অনলাইন সংস্করণ

যুবলীগ নেতার বাড়িতে গায়েবী হাতে অনেকে দিচ্ছেন টাকা-পয়সা
যুবলীগ নেতার বাড়িতে গায়েবী হাতে অনেকে দিচ্ছেন টাকা-পয়সা

হবিগঞ্জ জেলার চুনারুঘাটের পাইকপাড়া গ্রামে যুবলীগ নেতা আ. রউফের বাড়ির কান্দিরপাড়ে একটি মরা গাছের গোঁড়ায় মানুষের হাত সদৃশ কটি উদ্ভিদ গজিয়েছে।

আর সেটিকে নিয়েই শুরু হয়েছে তোলপাড়। স্থানীয় কেউ কেউ এটিকে ‘গায়েবী হাত’ আখ্যা দিয়ে গাছের গোড়ায় টাকা-পয়সা দান করা শুরু করেছেন।

আর এ নিয়েই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসুবকে চলছে নানা সমালোচনা। উৎসুক মানুষ হুমড়ি খেয়ে পড়েছেন সেটি একনজর দেখতে।

সোমবার বিকালে সরেজমিন ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, গাছের গোড়ায় মানুষ টাকা-পয়সা দিতে শুরু করেছেন। রোগসহ নানাবিদ সমস্যা নিয়ে উৎসুক জনতাও ভিড় জমাচ্ছেন সেখানে। তারা কেউ কেউ টাকা-পয়সা দিচ্ছেন গাছের গোড়ায়। ইতিমধ্যে এটিকে নিয়ে একটি মহল ব্যবসা শুরুর পাঁয়তারা করছেন।

স্থানীয় লোকজন বলছেন, একটি চক্র এ উদ্ভিদকে কেন্দ্র করে নিজেরাই গাছের নিচে টাকা-পয়সা ফেলে বুঝাচ্ছে ভক্তরা টাকা-পয়সা দিচ্ছেন। এটা ভণ্ডামি আর প্রতারণা ছাড়া কিছুই নয়।

এ বিষয়ে জমির মালিক যুবলীগ নেতা আবদুর রউফ জানান, তিনি জীবিকার তাগিদে ঢাকায় অবস্থান করছেন। লোকমুখে শুনে সোমবার দুপুরে তার স্ত্রী তাকে ফোন করে এ বিষয়টি জানান। তার স্ত্রী তাকে বলেন- লোকজনকে নিষেধ করা সত্ত্বেও মানুষ এখানে আসছে, টাকা দিয়ে যাচ্ছে। এতে তাদের জমির ফসলও নষ্ট হচ্ছে।

এ বিষয়ে স্থানীয় চেয়ারম্যান শামসুজ্জামান শামীম বলেন, জরুরি কাজে ঢাকায় আমি। আমি বিষয়টি জানি না। বিষয়টি না দেখে কিছু বলতে পারছি না।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×