কুড়িগ্রামে বন্ধুদের সামনে মাদ্রাসাছাত্রের মাথা থেঁতলিয়ে হত্যা

  কুড়িগ্রাম প্রতিনিধি ০৪ নভেম্বর ২০১৯, ২২:৫৬ | অনলাইন সংস্করণ

ঘাতক রেজাউল ইসলাম
ঘাতক রেজাউল ইসলাম

কুড়িগ্রামের চিলমারী উপজেলায় মো. শাকিল (১০) নামে মাদ্রাসার এক শিশু ছাত্রকে বন্ধুদের সামনে ইট দিয়ে থেঁতলিয়ে হত্যা করা হয়েছে।

সোমবার সকাল সাড়ে ৮টায় চিলমারী ইউনিয়নের পুটিমারী বহরের ভিটা গ্রামের আলহাজ্ মরহুম রজব উদ্দিন নূরানী ও হাফিজিয়া মাদ্রাসা পাশের একটি চাতালে এ ঘটনা ঘটে।

শাকিল উপজেলার হাটিথানা বাঁধরাস্তা সংলগ্ন আবদুল কাদেরের পূত্র। সে আলহাজ্ মরহুম রজব উদ্দিন নূরানী ও হাফিজিয়া মাদ্রাসার প্রথম শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ ঘাতক রেজাউল ইসলামকে (৩৮) গ্রেফতার করেছে। এ ব্যাপারে চিলমারী মডেল থানায় বিকাল সাড়ে ৪টায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

চিলমারী মডেল থানার ওসি মো. আমিনুল ইসলাম বলেন, নিহতের পিতা আবদুল কাদের বাদী হয়ে একজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। গ্রেফতারকৃত রেজাউল একজন চিহ্নিত মাদকসেবী।

জানা গেছে, সোমবার সকালে শাকিল মাদ্রাসায় গিয়ে সহপাঠীদের সঙ্গে খেলছিল। এ সময় মাদ্রাসার পার্শ্ববর্তী মৃত ছামসুল হকের পূত্র রেজাউল ইসলাম সেখানে উঁকিঝুঁকি মারলে শাকিল তাকে ভিতরে আসতে নিষেধ করে। এতে ক্ষিপ্ত হয়ে রেজাউল শাকিলকে ধরে মাদ্রাসার পাশে একটি চাতালে নিয়ে যায়। সেখানে প্রথমে শাকিলের দুই পা ধরে শূন্যে ঘোরাতে থাকে।

পরে শিশু শাকিলকে তাদের বন্ধুদের সামনে নির্মমভাবে ইটের ওপর মাথা রেখে আরেকটি ইট দিয়ে আঘাত করে মাথা থেঁতলিয়ে হত্যা করে। এ সময় নিহতের সহপাঠী পুটিমারী কাজলডাঙ্গা গ্রামের বিজু মিয়ার পুত্র জাহিদ (১০) ও একই গ্রামের আনারুল ইসলামের কন্যা সারা খাতুন (৯) আতঙ্কে চিৎকার করতে থাকে।

প্রতিবেশীরা এসে তাকে আটকানোর চেষ্টা করে। পরে গ্রামবাসী তাকে গাছে বেঁধে রেখে পুলিশে খবর দেয়।

গুরুতর আহত শাকিলকে প্রথমে চিলমারী স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানেই দুপুরের দিকে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে চিলমারী মডেল থানার ওসি মো. আমিনুল ইসলাম জানান, ঘটনার পরপর শিশু শাকিল হত্যার ঘটনায় অভিযুক্ত রেজাউল ইসলাকে গ্রেফতার করা হয়। নিহতের পিতা একজনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×