গ্রাম পুলিশের মারধরে নারীর মৃত্যু

  চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি ০৪ মার্চ ২০১৮, ১৫:১৭ | অনলাইন সংস্করণ

কক্সবাজারের পেকুয়ায় গ্রাম পুলিশ সদস্যদের মারধরে হোসনে আরা নামে এক নারীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। শনিবার রাত ৮টার দিকে উপজেলার টইটং ইউনিয়নের পেন্ডার পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত হোসনে আরা (৪৫) ওই এলাকার জাকির হোছাইনের স্ত্রী।

নিহতের ছেলে কলিমুল্লাহ যুগান্তরকে বলেন, তুচ্ছ একটি ঘটনার অভিযোগ তুলে ইউপি চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী শনিবার রাতে আমাদের বাড়িতে গ্রাম পুলিশের পাঁচজন সদস্য পাঠান। তারা বাড়িতে গিয়েই আমার ছোটভাই স্কুল ছাত্র ফাহিমকে খোঁজাখুঁজি শুরু করে। এসময় আমার মা কারণ জানতে চাইলে গ্রাম পুলিশের সদস্যরা তাকে গালমন্দসহ গলাধাক্কা ও কিলঘুষি মারে। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তবে তার মা হোসনে আরা দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন বলেও তিনি জানান।

টইটং ইউপির চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী জানান, প্রতিবেশীর বাড়িতে ঢিল ছুড়ে মারার একটি অভিযোগের প্রেক্ষিতে তাদের গ্রাম আদালতে ডাকা হয়েছিল। কিন্তু তারা না এসে বাদীর উপর হামলার চেষ্টা চালায়। বিষয়টি বাদী এসে আমাকে অবগত করলে আমি বিবাদী পক্ষের বাড়িতে গ্রাম পুলিশ সদস্যদের পাঠিয়েছি। কিন্তু মারধর তো দূরের কথা গ্রাম পুলিশ কাউকে বকাবকি পর্যন্ত করেনি।

তিনি আরও জানান, হোসনে আরা দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। তিনি অসুস্থতার কারণেই হয়তো মারা গেছেন, এ ঘটনায় গ্রাম পুলিশের কোন সম্পৃক্ততা নেই।

পেকুয়া থানার ওসি জহিরুল ইসলাম খান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। হোসনে আরা অসুস্থতার কারণেই মারা গেছেন বলেই মনে হচ্ছে।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×