শেরপুরে নিখোঁজের ৫ দিন পর স্কুলছাত্রের বস্তাবন্দি লাশ উদ্ধার

  শেরপুর প্রতিনিধি ০৬ নভেম্বর ২০১৯, ১৯:০৩ | অনলাইন সংস্করণ

নিহত স্কুলছাত্র
নিহত স্কুলছাত্র। ছবি: সংগৃহীত

মাঠে খেলতে গিয়ে নিখোঁজের পাঁচদিন পর শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় আকিব ইসলাম খান ওরফে অমি (১২) নামে এক স্কুলছাত্রের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার পূর্ব কালিনগর গ্রামের একটি ধানক্ষেত থেকে অর্ধগলিত ও বস্তাবন্দি অবস্থায় তার লাশটি উদ্ধার করা হয়।

নিহত আকিব ইসলাম নালিতাবাড়ী পৌরসভার কালিনগর বাইপাস এলাকার আব্দুর রউফ খানের ছেলে ও শাহিন স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্র।

নিহতের পারিবারিক সূত্রের বরাত দিয়ে নালিতাবাড়ী থানার ওসি রছির আহমেদ বাদল জানান, শনিবার বিকালে বাড়ির পাশের নাজমুল স্মৃতি সরকারি কলেজ মাঠে বন্ধুদের সঙ্গে খেলতে যায় আকিব। একপর্যায়ে বিকাল ৪টার দিকে বাসায় যাওয়ার কথা বলে খেলার মাঠ থেকে চলে আসে সে। এরপর থেকেই স্কুলছাত্র আকিব নিখোঁজ হয়।

এদিকে নিখোঁজের পরপরই আকিবের সন্ধান চেয়ে নালিতাবাড়ীর বিভিন্ন স্থানে মাইকিং করা হয়। পাশাপাশি থানায় করা হয় নিখোঁজের সাধারণ ডায়েরি। এমনকি ফেসবুকসহ নানা সামাজিক যোগাযোগ মাধ্যমে আকিবের সন্ধান অব্যাহত থাকলেও গত চারদিনে তার সন্ধান পায়নি পুলিশ।

অবশেষে বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে বাড়ির পাশের পূর্ব কালিনগর গ্রামের একটি ধানক্ষেত থেকে অর্ধগলিত ও বস্তবন্দি অবস্থায় স্কুলছাত্র আকিবের লাশটি উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তের জন্য নিহত স্কুলছাত্রের লাশ শেরপুর জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় দায়ের করা মামলার এজাহার নামীয় চার আসামির মধ্যে তিনজনকে গ্রেফতার করা হয়েছে বলে জানান ওসি।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×