ফতুল্লায় অস্ত্র ও গুলিসহ ৫ গ্যাংস্টার সদস্য আটক

  ফতুল্লা প্রতিনিধি ০৬ নভেম্বর ২০১৯, ২১:০৩:৫৮ | অনলাইন সংস্করণ

গ্যাংস্টার গ্রুপের ৫ সদস্য। ছবি: যুগান্তর

নারায়ণগঞ্জের ফতুল্লায় নারী পোশাক শ্রমিকদের নিয়মিত উত্যক্তকারী গ্যাংস্টার গ্রুপের ৫ সদস্যকে অস্ত্র ও গুলিসহ আটক করেছে র‌্যাব।

বুধবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করে আদমজীনগর র‌্যাব ১১-এর অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন জানান, মঙ্গলবার বিকালে ফতুল্লার ইসদাইর বটতলা গাবতলী এলাকায় অভিযান চালিয়ে ৫ জনকে আটক করা হয়।

এ সময় তাদের দেহ তল্লাশি করে উদ্ধার করা হয় একটি বিদেশি পিস্তল, ১টি ম্যাগাজিন, ১২ রাউন্ড পিস্তলের গুলি। ওই সময় তাদের দেখিয়ে দেয়া স্থান থেকে আরও ৫টি রামদা উদ্ধার করা হয়েছে।

আটকরা হল- কামরুল হাসান (৩৭), সাদ্দাম হোসেন (২৮), আলমগীর হোসেন (২৮), জীবন মিয়া (২৭) ও লিটন চন্দ্র দাস (৩৫)।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা গ্যাংস্টার গ্রুপের সদস্য বলে স্বীকার করেছে। তারা পোশাক শিল্পের নারীদের উত্যক্ত করে আসছে। তাদের নেতৃত্ব দেয় উজ্জ্বল নামে এক গাবতলী নতুন বাজার এলাকার সন্ত্রাসী। সে পলাতক রয়েছে।

গ্রুপটি সন্ত্রাসী কার্যক্রম, ছিনতাইসহ এলাকায় অপরিচিত লোক দেখলেই নানাভাবে হেনস্থা করে। তারা সাধারণ মানুষের সঙ্গে থাকা ব্যাগ, মোবাইল, মহিলাদের ব্যাগ কেটে জিনিসপত্র ছিনতাই করে। দীর্ঘদিন ধরে নজরদারির পর তাদের আটক করা হয়।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত